English

31 C
Dhaka
বুধবার, মে ২২, ২০২৪
- Advertisement -

মহান শ্রমিক দিবসে বড়লেখায় শ্রমজীবীদের মাঝে নিসচা’র পানি ও স্যালাইন বিতরণ

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ ১লা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে শীতল পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে।

সারাদেশ জুড়ে চলমান তীব্র তাপদাহের মধ্যে
বুধবার (১লা মে) দুপুরে পৌর শহরে তীব্র তাপদাহের মধ্যে পরিবহন শ্রমিক, পথচারী ও শ্রমজীবীদের কিছুটা স্বস্তি দিতে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।

Advertisements

এই বিষয়ে নিসচা নেতৃবৃন্দরা বলেন, নিসচা দেশের প্রতিটি জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করে তাছাড়া চলমান তাপদাহ থেকে সহসাই মিলছে না মুক্তি, তাপমাত্রা বৃদ্ধি অব্যাহত রয়েছে‌। তাই আমরা আজ বড়লেখা পৌর শহরে শতাধিক শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ করেছি। তীব্র তাপদাহে নিসচা বড়লেখা উপজেলা শাখার এ কার্যক্রম অব্যাহত থাকবে।

তারা আরও বলেন, দেশের কল্যাণে অতন্দ্র প্রহরী হয়ে নিসচা প্রতিষ্ঠাতা চেয়ারম্যান গণমানুষের মহানায়ক জনতার নেতা ইলিয়াস কাঞ্চনের নির্দেশনায় সামর্থ্য অনুযায়ী নিসচা বড়লেখা শাখার উদ্যোগে শ্রমজীবীদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। একইসঙ্গে সামর্থ্যবান ব্যক্তিদের এই তীব্র তাপদাহে শ্রমজীবীদের পাশে দাঁড়ানোর অনুরোধ করছি।

Advertisements

খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি পেয়ে রিকশা চালক রহিম মিয়া বলেন, গরীবের মাঝে খাবার স্যালাইন ও পানি বিতরণ ভালো কাজ। আমার মতো রিকশা চালককে খাবার স্যালাইন ও পানি দেয়ায় উপকার হচ্ছে। এই গরমে নিসচা’র এই ত্যাগ আল্লাহপাক যেন কবুল করেন।

এসময় উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সহ-সভাপতি আব্দুল আজিজ, দপ্তর সম্পাদক এনাম উদ্দিন, কার্যনির্বাহী সদস্য নিরঞ্জন দেবনাথ নিলু, সাহাব উদ্দিন, ছায়দুল আহমদ প্রমুখ।

উল্লেখ্য, নিসচা বড়লেখা শাখার উদ্যোগে তীব্র তাপদাহে শ্রমজীবী মানুষের মাঝে শীতল পানি, খাবার স্যালাইন ও জুস বিতরণ অব্যাহত থাকবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন