English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

ধামরাইয়ে নিসচা’র উদ্যোগে সড়ক দুর্ঘটনা রোধে নাটিকা প্রদর্শন

- Advertisements -

ধামরাই ঢাকা: ধামরাইয়ে সড়ক দুর্ঘটনা রোধে নিরাপদ সড়ক চাই (নিসচা) উপজেলা শাখার উদ্যোগে জনসাধারণের উদ্দেশ্যে সন্ধাকালীন নাটিকা প্রদর্শিত হয়েছে।

Advertisements

মঙ্গলবার ১৮ অক্টোবর সন্ধ্যায় ধামরাই পৌরসভার রথখোলা রেন্টে কার স্ট্যান্ড এলাকায় সড়ক দুর্ঘটনা রোধে নাটিকা/আলোকচিত্র প্রদর্শন করা হয়।

জানা গেছে,আসছে ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবসটি সরকারি ভাবে ৬ষ্ঠ বারের মতো পালিত হতে যাচ্ছে। এ দিবসকে কেন্দ্র করে সারা মাস ব্যাপী নিসচা’র প্রায় ১২০ টি শাখা সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতামুলক বিভিন্ন কর্মসূচি নিয়ে ধারাবাহিক কার্যক্রম পরিচালনা করছেন।

Advertisements

চলতি মাসে ১৮ তম কার্যদিবসে নিসচা ধামরাই উপজেলা শাখা কমিটি জনসাধারন,থ্রী হুইলার চালকদের মাঝে সড়কে চলাচলের সঠিক নিয়ম সম্পর্কে সড়ক দুর্ঘটনা রোধে নাটিকা প্রদর্শিত করা হয় ও পরবর্তী সময়ে সকলের মাঝে সচেতনতা মুলক লিফলেট বিতরণ করা হয় এবং এবারের প্রতিপাদ্য বিষয়ে উপস্থিত সকলে স্লোগানে মুখোরিত করেন “আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি”।

এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের অর্থ সম্পাদক আব্দুল আলীম, সড়ক দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক এস এম রাশেদ হাসান,যুব বিষয়ক সম্পাদক শুকুর আলী, কার্যকরী সদস্য তানভীর আহমেদ, মোঃসোহেল রানা, জুলহাস শিকদার প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন