English

38 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

ধামরাইয়ে রমজান উপলক্ষে নিসচা শাখার দোয়া মাহফিল ও ইফতারের আয়োজন

- Advertisements -

ঢাকার ধামরাইয়ে রমজান উপলক্ষে স্বেচ্ছাসেবী সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) ধামরাই উপজেলা শাখার উদ্যোগে সড়ক দুর্ঘটনায় নিহতদের আত্মার মাগফিরাত কামনা ও আহতদের জন্য দোয়া মাহফিল এবং ইফতারের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (৮ এপ্রিল) বিকেল ৪টা থেকে নিসচা’র ধামরাই উপজেলা শাখার কার্যালয়ে এই দোয়া মাহফিল ও ইফতারের আয়োজন করা হয়। এসময় ২০২২-২০২৩ সাল মেয়াদের নিরাপদ সড়ক চাই ধামরাই উপজেলা শাখার কার্যনির্বাহী কমিটি ও সদস্যদের আইডি কার্ড বিতরণ করা হয়।

দীর্ঘদিন ধরে নিরাপদ সড়ক চাই নামের স্বেচ্ছাসেবী এই সংগঠনটি নিরলস ভাবে সড়ক দুর্ঘটনা রোধে কাজ করে যাচ্ছে।

নিরাপদ সড়ক চাই ধামরাই উপজেলা শাখার সভাপতি নাহিদ মিয়া জানান, আমরা শুরু থেকেই ধামরাইয়ে সড়ক দুর্ঘটনা রোধে ট্রাফিক কার্যক্রম, চালক ও পথচারীদের নানা ভাবে সচেতন করাসহ বিভিন্ন কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় আজকের এই দোয়া মাহফিল ও ইফতারের আয়োজন করা হয়েছে। সড়ক দুর্ঘটনায় নিহতদের আত্মার মাগফিরাত কামনা ও আহতদের জন্য দোয়া করা হয়েছে।

তিনি আরো বলেন, এসময় আমরা সাংগঠনিক কার্যক্রম নিয়ে আলোচনা ও সংগঠনের সবাইকে ২০২২-২০২৩ সাল মেয়াদের আইডি কার্ড বিতরণ করা হয়েছে।

এসময়, নিরাপদ সড়ক চাই ধামরাই উপজেলা শাখার সহ-সভাপতি মোঃ ইমরান হোসেন, সাধারণ সম্পাদক দেওয়ান নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ছাইদুল ইসলাম খান, প্রচার সম্পাদক নাঈম ইসলাম, অর্থ সম্পাদক মোঃ আব্দুল আলীমসহ প্রায় ৪৩ জন উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন