English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

নিরাপদ সড়ক দিবস উপলক্ষে নিসচা চাঁদপুর শাখার উদ্যোগে চক্ষু চিকিৎসা শিবির এর উদ্বোধন

- Advertisements -

নিরাপদ সড়ক চাই চাঁদপুরের উদ্যোগে ১ অক্টোবর রোববার সকালে চাঁদপুর সদর উপজেলার বাগাদি নানুপুর চৌরাস্তা মোরে অবস্থিত চাঁদপুরজমিন টাওয়ারের নিচে আয়োজিত চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুরের সুযোগ্য পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম।

Advertisements

চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক এর চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুরজমিন, দৈনিক অনুপমা পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং নিরাপদ সড়ক দিবস ২০২৩ উদযাপন কমিটির সদস্য রোটারিয়ান মোঃ রোকনুজ্জামান রোকন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দৈনিক যুগান্তর পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদপুর কন্ঠের নির্বাহী সম্পাদক মির্জা জাকির।

আরো বক্তব্য রাখেন, নিরাপদ সড়ক চাই সদর উপজেলা কমিটির উপদেষ্টা ও অনলাইন প্রেস ক্লাবের সভাপতি ডাক্তার শেখ মহসিন। আরো উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই চাঁদপুর সদর উপজেলার কমিটির সদস্য সচিব ফরিদ আহমেদ মোস্তান, পৌর কমিটির সদস্য সচিব নজির হোসেন, নিরাপদ সড়ক চাই সদর উপজেলা কমিটির যুগ্ন সচিব সাহনেওয়াজ আহমেদ, সদস্য সজিব আহমেদ, দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার যুগ্ন সম্পাদক খোরশেদ আহমেদ,বাগাদি ইউনিয়ন কমিটির, যুগ্ন আহবায় ক তাহের হোসেন কবিরাজ যুগ্ম আহ্বায়ক শফিকুর রহমান কবিরাজ সদস্য রুহুল আমিন কবিরাজ।

Advertisements

নিরাপদ সড়ক চাই এর সদস্য ও দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার বিশেষ প্রতিনিধি মঞ্জুর হোসেনের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি সাইফুল ইসলাম বলেন, নিরাপদ সড়ক চাই এর উদ্যোগে আয়োজিত আজকের এই চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠানে আসতে পেরে শত শত লোকের আগমনে বুঝা যাচ্ছে এখানে ভালো চিকিৎসা হয় তাই যারা আয়োজনকারী তাদেরকে এই ধরনের আয়োজনের জন্য ধন্যবাদ জানাচ্ছি, চোখের চিকিৎসা যেন ভালোভাবে হয় সেদিকে খেয়াল রাখতে হবে ডাক্তারদের, তিনি আরো বলেন এই সুন্দর আয়োজনের জন্য দৈনিক চাঁদপুর জমিন পত্রিকার সম্পাদক ও নিরাপদ সড়ক চাই এর কেন্দ্রীয় কমিটির সদস্য রোকনুজ্জামান রোকনকে ধন্যবাদ জানাচ্ছি। তিনি বলেন আপনারা যারা চোখের চিকিৎসা নিতে আসছেন এই প্রতিষ্ঠানের এবং আয়োজনকারীদের জন্য দোয়া করবেন তারা যেন এই ধরনের ভালো কাজ সবসময় করতে পারেন আমি সবার সর্বাঙ্গী মঙ্গল কামনা করছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন