English

30 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

নিরাপদ সড়ক চাই জাবি শাখার সদস্যদের পরিচয়পত্র বিতরণ

- Advertisements -
Advertisements

নিরাপদ সড়ক চাই (নিসচা) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার সদস্যদের আইডি কার্ড বিতরণ করা হয়েছে।। গতকাল (২৭ জুলাই ২০২২) বুধবার বিকাল ৫.৩০ টায় বিশ্ববিদ্যালয়ের পুরাতন কলাভবনে নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের ক্লাস রুমে এই পরিচয়পত্র বিতরণ করা হয়। এ সময় আসন্ন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ২০২১-২২ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার বিভিন্ন কাজকর্ম নিয়েও আলোচনা করা হয়। উক্ত অনুষ্ঠানে সবাইকে আইডি কার্ড পরিয়ে দেন নিরাপদ সড়ক চাই (নিসচা) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার সম্মানিত উপদেষ্টা এন্ড নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মহিবুর রৌফ শৈবাল ।

** ভর্তি পরীক্ষার সময় নিরাপদ সড়ক চাই (নিসচা) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ক্যাম্পাসের সার্বিক নিরাপত্তায় কাজ করবে বলে জানানো হয়।

Advertisements

উল্লেখ্য, নিরাপদ সড়ক চাই (নিসচা) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয় ৬ জুন ২০২২ । কমিটি ঘোষণা করেন চলচ্চিত্র অভিনেতা ও নিরাপদ সড়ক চাই ‘র সম্মানিত চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন। কমিটিতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৪৫ তম ব্যাচের (২০১৫-১৬ শিক্ষাবর্ষ) শিক্ষার্থী এস এন সোহেল রানা কে আহ্বায়ক এবং ৪৬ তম ব্যাচের (২০১৬-১৭ শিক্ষাবর্ষ) শিক্ষার্থী রুকাইয়া সরকার পাখি কে সদস্য সচিব করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন