English

30 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
- Advertisement -

নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা কমিটি অনুমোদন

- Advertisements -

নিরাপদ সড়ক চাই (নিসচা) খুলনা জেলার ডুমুরিয়া উপজেলা শাখার কমিটিকে অনুমোদন দেয়া হয়েছে। ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে নিসচা কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এই কমিটির অনুমোদন করেন। ২১ সদস্য বিশিষ্ট কমিটির কাগজপত্র পরীক্ষা-নিরীক্ষা শেষে সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন এর সুপারিশ ক্রমে মহাসচিব সৈয়দ এহসান- উল হক কামাল অনুমোদনপত্রে স্বাক্ষর করেন।
সর্বশেষ সংগঠনের চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের স্বাক্ষরের মাধ্যমে কমিটি আগামী দুই বছরের জন্য চুড়ান্ত অনুমোদন লাভ করে। এসময় উপস্থিত ছিলেন মহাসচিব সৈয়দ এহসান-উল হক কামাল। সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মিরাজুল মঈন জয়।
নিরাপদ সড়ক চাই (নিসচা) ডুমুরিয়া উপজেলা শাখার (২০২০-২০২১) দ্বি-বার্ষিক মেয়াদে নবগঠিত কমিটিতে আহবায়ক বিশিষ্ঠ ব্যাসায়ী ও সংগঠক খান মহিদুল ইসলাম, সদস্য সচিব ডুমুরিয়া নিউজ ২৪.কম এর সম্পাদক গাজী মাসুম।
২০২০-২০২১ কমিটিতে আর যারা রয়েছেন- যুগ্ম-আহবায়ক মোঃ আব্দুল হালিম মুন্না ও গাজী আব্দুল আজিজ, সদস্য- গাজী নাসিম, আরিফুজ্জামান নয়ন, সাব্বির হোসেন বাপ্পি, মোঃ সিদ্দিকুর, সুজিত মল্লিক, দেবব্রত সরদার, নিপা মোনালিসা রিপা, রকিব ইসলাম শেখ, মোঃ আব্দুল কুদ্দুস, খান মুজাহিদুল ইসলাম সেতু, মোঃ ফয়সাল শেখ, সাব্বির খান ডালিম, মিজানুর রহমান, মুক্তার হোসেন, শেখ শান্ত ইসলাম, নজরুল ইসলাম গোলদার ও তুহিন মন্ডল।
এবং ৭ সদস্যের উপদেষ্টা কমিটিতে রয়েছেন, ডুমুরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ, ডুমুরিয়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান গাজী আব্দুল হালিম, ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বিপ্লব, ১৪ নং মাগুরখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিমল কৃষ্ণ সানা, বাংলাদেশ আওয়ামী লীগ, ডুমুরিয়া সদর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মোঃ আছফার হোসেন জোয়াদ্দার, যুবলীগ নেতা জী. এম ফারুক হোসেন ও সাংবাদিক মোঃ রফিকুল ইসলাম (রফিক)।
নিরাপদ সড়ক চাই নিসচার গঠনতন্ত্র ও নির্বাচনী প্রক্রিয়া অনুযায়ী গত ২০ সেপ্টেম্বর সকাল ১০ টা থেকে ১টা পর্যন্ত উপজেলার প্রেসক্লাব ভবনে কন্ঠ ভোটের মাধ্যমে আহবায়ক কমিটি গঠন করে কেন্দ্রীয় কমিটিতে প্রেরণ করা হলে মঙ্গলবার কমিটি অনুমোদিত হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন