English

34 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
- Advertisement -

নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার লিফলেট ও মাস্ক বিতরণ

- Advertisements -

শনিবার বিকাল ৫ ঘটিকায় নিসচা ডুমুরিয়া শাখা কার্যালয়ে সাংগঠনিক বিষয় এবং সড়ক দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচী গ্রহনের লক্ষে এক আলোচনা সভা নিসচা আহ্বায়ক খান মহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

আলোচনা শেষে ডুমুরিয়া বাস স্ট্যান্ড চত্তরে পরিবহন শ্রমিক ও পথচারীদের মাঝে জনসচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরন করা হয়। ২২শে অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে সারাদেশে নিরাপদ সড়ক চাই সংগঠনটির পক্ষ থেকে মাসব্যাপী নানা কর্মরসূচি গ্রহণ করা হয়েছে।

তারই ধারাবাহিকতায় জাতীয় নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার পক্ষ জনসেচনতালতা মুলক সড়ক আইন সম্বলিত লিফলেট এবং মাস্ক বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার আহ্বায়ক খান মহিদুল ইসলাম, সহসভাপতি গাজী আব্দুল আজিজ, সদস্য সচীব গাজী মাসুম, কার্যকারী সদস্য শ্যামল কুমার দাস, নাজমুল হোসেন বকুল, সবুজ দাস, মেম্বার এইচ,এম সোহাগ খান, মাওলানা ফারুক হোসেন, শেখ আসাদুজ্জামান মিন্টু, খান আরিফুজ্জামান নয়ন, গাজী নাসিম, মোঃ বোরহান খান, সরদার শরিফুল ইসলাম, এস,কে বাপ্পী, মিলন মোড়ল, জুয়েল রানা, আব্দুর রহমান, খান মুজাহিদুল ইসলাম সেতু। এবং সড়ক আইন সম্বলিত লিফলেট বিতরনে সহযোগিতায় ছিলেন খুলনা জেলা ট্রাফিক পুলিশের সদস্যবৃন্দ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন