English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার পক্ষ থেকে ইউএনও লুবনা ফারজানাকে বিদায় সংবর্ধনা

- Advertisements -

নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখার পক্ষ থেকে ভৈরব উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সড়ক নিরাপত্তা কমিটির সভাপতি ও নিসচা’র উপদেষ্টা লুবনা ফারজানা’কে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।
২৪ অক্টোবর রোববার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত বিদায় অনুষ্ঠানে বিদায়ী অতিথিকে নিসচা’র পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সভাপতি এসএম বাকি বিল্লাহ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলহাস হোসেন সৌরভ, ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. শাহিন।
এছাড়া অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ভৈরব শহীদুল্লাহ কায়সার কলেজ প্রতিষ্ঠাতা মো. শহীদুল্লাহ কায়সার, নিসচার সহ-সভাপতি মনিরুজ্জামান ময়না, সহ-সাধারণ সম্পাদক তাহমিনা কায়সার, সাংস্কৃতিক সম্পাদক সাইদুর রহমান বাবলু।
কার্যকরী সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আসাদুজ্জামান বাবুল, মো. জামাল উদ্দিন, মো. মাসুদ মিয়া, দোলন আক্তার সাধনা।
পরে ভৈরব অনলাইন নিউজ ক্লাবের পক্ষ থেকেও উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা’কে সংগঠনের সাংবাদিকগণ ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করেন। এ সময় উপস্থিত ছিলেন, ভৈরব অনলাইন নিউজ ক্লাব সভাপতি মো. আলাল উদ্দিন, সাধারণ সম্পাদক আশরাফুল আলম, যুগ্ম-সম্পাদক মো. হাবিবুর রহমান, অর্থ সম্পাদক মো. জামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক রাসেল আহমেদ, কার্যকরী সদস্য পূর্ণিমা হোসেন, দোলন আক্তার সাধনা, মামুন মিয়া ও নাঈম মিয়া।
বক্তারা নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার বিভিন্ন কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন এবং সব ধরনের কার্যক্রমের সাথে সম্পৃক্ত থাকার কথা জানান। এছাড়াও বিদায়ী অতিথি উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানার ভৈরবে দু’বছরের বেশী কিছু দিন চাকুরী কালে ভৈরবের সার্বিক কর্মকাণ্ডের ভূয়ষি প্রশংসা করেন। তার নানামুখী কর্মকাণ্ডের কারণে ভৈরবের সর্বস্তরের মানুষ তাকে দীর্ঘদিন মনে রাখবেন বলে বক্তারা অভিমত প্রকাশ করেন।
উল্লেখ্য, ভৈরব উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা ভৈরব থেকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলী হয়েছেন। এই প্রথম কোন উপজেলা নির্বাহী অফিসার ভৈরবে অর্ধশতাধিক সংবর্ধনা পেলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন