English

39 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

নিসচার কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদকের শয্যাপাশে বড়লেখা শাখার নেতৃবৃন্দরা

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ জনপ্রিয় জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির সহ-সংগঠনিক সম্পাদক, আজীবন সদস্য ও সিলেট-চট্রগ্রাম বিভাগীয় কমিটির সদস্য সচিব মোঃ জহিরুল ইসলাম মিশু মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাতে নগরীর উপশহর এলাকায় ব্যাটারি চালিত অটোরিকশা ধাক্কায় মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছেন। নিসচা বড়লেখা উপজেলা শাখার পক্ষ থেকে সহ-সভাপতি মার্জানুল ইসলাম তাঁর সার্বিক বিষয়াদি নিয়ে শয্যাপাশ কিছু সময় অতিবাহিত করেন।

সিলেটের একটি বেসরকারি হাসপাতালে মঙ্গলবার রাতে উনার সফল অস্ত্রপ্রচার সম্পন্ন হয়েছে। ডান হাত ও পায়ে গুরুতর জখম হয়েছে। ডান হাতের আঙ্গুলের কিছু অংশ কেটে ফেলতে হয়েছে এবং পায়ে ২৮টি সেলাই দেয়া হয়েছে।

নিসচার কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশুকে দেখতে ও সার্বিক অবস্থার খোঁজ খবর নিতে নিসচা বড়লেখা উপজেলা শাখার পক্ষ থেকে উনার বাসায় গিয়েছিলেন সহ-সভাপতি মার্জানুল ইসলাম, সাথে ছিলেন নিসচা সিলেট জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক মাহমুদ হোসেন খানসহ সিলেট অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

এসময় নিসচা বড়লেখা উপজেলা শাখার পক্ষ থেকে তিনি সূধী-শুভাকাঙ্ক্ষীসহ সকল সড়ক যোদ্ধাদের কাছে সুস্থতার জন্য দোয়া কামনা করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন