English

32 C
Dhaka
বুধবার, মে ১৫, ২০২৪
- Advertisement -

নিসচা কমলগঞ্জ উপজেলার শাখা জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন

- Advertisements -

আইন মেনে সড়কে চলি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

Advertisements

নিরাপদ সড়ক চাই কমলগঞ্জ উপজেলা শাখা ও কমলগঞ্জ উপজেলা প্রশাসনে যৌথ আয়োজনে আয়োজনে আজ রোববার ২২ অক্টোবর সকাল সাড়ে ১০টায় কমলগঞ্জ উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বণার্ঢ্য র‍্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে উপজেলা চৌমূহনা চত্বরে এক পথসভা সভায় মিলিত হয়।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও স্কাউটার মোসাহীদ আলীর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান, নিসচা কমলগঞ্জ উপজেলা শাখার সম্মানিত উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ রফিকুর রহমান।

Advertisements

বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে আর বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি, নিসচা উপদেষ্টা ইমতিয়াজ আহমেদ বুলবুল, কমলগঞ্জ পৌরসভার মেয়র নিসচা সম্মানিত উপদেষ্টা মোঃ জুয়েল আহমেদ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মুনিম তরফদার, কমলগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিসচা পৃষ্ঠপোষক বিলকিস বেগম, কমলগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায়, স্বাগত বক্তব্য রাখেন, নিরাপদ সড়ক চাই কমলগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক সাংবাদিক মোঃ আব্দুস সালাম। এছাড়া সভায় আর উপস্থিত ছিলেন নিসচা সদস্য সচিব এ এস এম কাইয়ুম, কার্যকরী সদস্য কামরুজ্জামান,নিসচা পৌর সদস্য সালে আহমদ, সাইদুল বাছিত, পতনউষা নিসচা সদস্য বদরুল ইসলাম রুমেল,সাহেদ আহমদ, মিজানুর রহমান, আবেদ আহমদ,ভানুগাছ লাইটেস স্ট্যান্ড সভাপতি লালন আহমদ, উপজেলা সি এন জি কমিটির সভাপতি সহ সম্মানিত সাংবাদিক বৃন্দ ও নিরাপদ সড়ক চাই কমলগঞ্জ উপজেলা শাখার সদস্যবৃন্দ ও গাড়ি চালকরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা জনসচেতনতামূলক বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন