English

31 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

নিসচা কাউখালী উপজেলা শাখায় জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

- Advertisements -
Advertisements
Advertisements

২২ শে অক্টোবর নিরাপদ সড়ক চাই কাউখালী উপজেলা শাখা ও ইপসার উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়। এবারের প্রতিপাদ্য বিষয় “গতিসীমা মেনে চলি,সড়ক দূর্ঘটনা রোধ করি” একে সামনে রেখে নিরাপদ সড়ক চাই কাউখালী শাখা ও উপজেলা প্রশাসন এর যৌথ আয়োজনে উপজেলা চত্তরে রেলিও লিফলেট বিতরণ ও উপজেলা কেন্দ্রীয় পাঠাগারে আলোচনা সভা দিবসটি পালিত হয়।এতে নিরাপদ সড়ক চাই কাউখালী শাখার সাধারণ সম্পাদক মোঃমনির হোসেনের সঞ্চালনায় দিবসটি পরিচালিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন নিরাপদ সড়ক চাই কাউখালী শাখার উপদেষ্টা ও উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব মোঃ শামসু দোহা চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেনঃ কাউখালী উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান অংপ্রুই মারমা, ই.উ.সি.সি. চেয়ারম্যান জনাব মোঃ বেলাল উদ্দিন,কাউখালী থানা তদন্ত কর্মকর্তা জনাব মোঃ হালিম, কাউখালী আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ নাজিম উদ্দিন,ইপসা কাউখালী ব্র্যাঞ্চ এর প্রতিনিধি জনাব জ্ঞানেরন্দ্র বিকাশ খৃসা।
এতে আরও উপস্থিত ছিলেন নিসচা কাউখালী শাখার ভারপ্রাপ্ত সভাপতি জনাব মোঃ হারুন অর রশিদ,সাংগঠনিক সম্পাদক মোঃ হারুনুর রশিদ ও নিরাপদ সড়ক কাউখালী শাখার সকল সদস্যবৃন্দ। আজকের জাতীয় নিরাপদ সড়ক দিবসের রেলী ও লিফলেট বিতরণ ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন কাউখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জনাব মোঃ জামসেদ আলম মহোদয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন