English

32 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

নিসচা পাবনা শাখার জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন ও করব জিয়ারত

- Advertisements -

“আইন মেনে সড়কে চলি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি” সরকার নির্ধারিত এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২৩ উপলক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা) পাবনা জেলা শাখার উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। সকাল ৯:৩০ মিনিটে র্যালি ও আলোচনা সভা ১০ টায় জেলা প্রাসাশকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। সভায় নিরাপদ সড়ক চাই (নিসচা) পাবনা জেলা শাখা, বিআরটিএ, জেলা প্রসাশন, সড়ক বিভাগ,পৌরসভার প্রতিনিধি, শ্রমিক ইউনিয়নসহ বিভিন্ন স্তরের মানুষ উপস্থিত ছিলেন।

Advertisements

বিকালে নিরাপদ সড়ক চাই (নিসচা) এর অন্যতম সাবেক ভাইস-চেয়ারম্যান ও সাবেক মহাসচিব প্রয়াত সৈয়দ এহসান উল হক কামাল ও প্রয়াত জাহানারা কাঞ্চন এর রূহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয় ।

Advertisements

নিরাপদ সড়ক চাই (নিসচা) পাবনা জেলা শাখার উদ্যোগে প্রায়াত সৈয়দ এহসান উল হক কামাল এর পারিবারিক কবরস্থান পাবনাতে আজ বাদ আছর এই দোয়া অনুষ্ঠিত হয় ।

এ সময় নিসচা পাবনা জেলা শাখার সভাপতি খন্দকার গোলাম হাসনাইন (কোয়েল), সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান রাসেল, কার্যকরী সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সহসম্পাদক স্থপতি আবু রায়হান রুবেল, অর্থ সম্পাদক মো ফারুক হোসেনস উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন