English

37 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

নিসচা ফেনী জেলা শাখার উদ্যোগে আলোচনামূলক ক্যাম্পেইন পরিচালনা

- Advertisements -

আজ ১৮/১০/২০২৩ রোজ বুধবার অক্টোবর মাসব্যাপী চলমান কর্মসূচির ৮ম তম কর্মসূচির অংশ হিসেবে ‘নিরাপদ সড়ক চাই (নিসচা) ‘ ফেনী জেলা শাখা ও মাতৃছায়া ড্রাইভিং স্কুলের যৌথ উদ্যোগে ফেনী জেলার সালাউদ্দিন মোড়, ট্রাংকরোড, হাঁসপাতাল মোড়, মহিপাল মোড়ে যানজট নিরসনে ট্রাফিক পুলিশকে সাহায্য ও রাস্তা সমুহে চালক, পথচারী, ছাত্রছাত্রী সহ সর্বস্তরের জন সাধারণ ও পথচারীদের মধ্যে সড়ক ব্যবহার এবং নিরাপদে চলাচলের ব্যাপারে দিকনির্দেশনার পাশাপাশি সড়ক আইন ২০১৮ এর বিষয়ে আলোচনামূলক ক্যাম্পিং পরিচালনা ও লিফলেট বিতারন কার্যক্রম পরিচালিত হয়।

Advertisements

নিরাপদ সড়ক চাই ফেনী (নিসচা) শাখার সদস্য সচিব মোঃ শহীদুল ইসলাম এর নির্দেশনায় ফেনীর জেলার এসব ব্যাস্ততম স্থানে যানজট নিরসন কর্মসুচি ও লিফলেট বিতরন সহ বিভিন্ন আইনের বিধানকে সম্মান রেখে সবাইকে আইন মেনে সড়কে চলাচলের জন্য অনুরোধ করা হয় । কর্মসূচি পালনকালে দায়ীত্বরত ট্রাফিক পুলিশ এবং চালকগন যথেষ্ট সহযোগিতা করেন।

Advertisements

আইন না মানা ,ট্রাফিক পুলিশের নির্দেশনা উপেক্ষা করা ,অবৈধ যানবাহনের অবাধ চলাফেরার কারণে এই সমস্ত স্থানে যানজট লেগে যায় বলে অভিযোগ পাওয়া যায় , পরে সেখানে অবস্থারত চালক ও পথচারীদের ডেকে অনুরোধ ও সচেতন করা হয়।

এসময় নিরাপদ সড়ক চাই (নিসচা) ফেনী জেলা শাখার প্রচার সম্পাদক মোঃ মোহসিন মিয়া ,দপ্তর সম্পাদক মোজাম্মেল হোসেন ,কার্যকরি সদস্য সাইফুল ইসলাম,মোঃ গিয়াস উদ্দিন , আরিফুল ইসলাম শাহিন, আব্দুল্লাহ আল নোমান,ওমর ফারুক,ইউসুফ সহ নিসচা ফেনী জেলা শাখার সকল সদস্যগণ উপস্থিত থেকে কার্যকরি ভুমিকা পালন করেন । আগামী ২২ অক্টোবর ২০২৩ নিরাপদ সড়ক দিবস পালনের জন্য সকলকে আহব্বান জানানোর মাধ্যমে কর্মসূচির সমাপ্তি ঘোষনা করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন