English

31 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

নিসচা ফেনী জেলা শাখার উদ্যোগে র‍্যালী ও সমাবেশ

- Advertisements -

“আইন মেনে সড়কে চলি,স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ ২২ অক্টোবর ‘নিরাপদ সড়ক দিবস ২০২৩’ উদযাপন উপলক্ষে ফেনী জেলা প্রসাশকের কার্যালয়ে র‍্যালী, সমাবেশের ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Advertisements

র‍্যালী ও সমাবেশ শেষে ফেনী জেলা প্রশাসকের অতিরিক্ত জেলা মেজিস্ট্রেট মহোদয়ের সভাপতিত্বে উক্ত আলোচনা সভার প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন মুছাম্মৎ শাহীনা আক্তার ,জেলা প্রশাসক ফেনী । বিশেষ অতিথী হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জনাব থোয়াইঅংপ্রু মারমা (অতিরিক্ত পুলিশ সুপার , ফেনী ), আতিকুর রহমান ( উপ-সহকারী পরিচালক (ইঞ্জিঃ),ফেনী বিআরটিএ) , জনাব জাফর উদ্দিন ( ভাইস চেয়ারম্যান,স্টার লাইন গ্রুপ ),মোঃ মোশাররফ হোসেন রিপন ( আহব্বায়ক নিরাপদ সড়ক চাই , ফেনী জেলা শাখা),জনাব জাকির হোসেন(পুলিশ সুপার,ফেনী ), জনাব মোঃ শহীদুল ইসলাম (সদস্য সচিব , নিরাপদ সড়ক চাই (নিসচা) ফেনী জেলা শাখা ), জনাব আমির হোসেন চৌধুরী মোজাম্মেল (সাধারন সম্পাদক,ফেনী ট্রাক ও মিনিবাস মালিক সমিতি ) ,জনাব গোলাম নবী (ফেনী জেলা বাস ও ট্রাক মালিক সমিতির সভাপতি) সহ অন্যান্য শ্রমিক নেতা এবং চালকবৃন্দ ।

এ সময় সড়কের নানান সমস্যা তুলে ধরে তার সমাধানের ব্যাপারে পরামর্শ ও মতামত বিনিময় করা হয় । বিআরটিএ কর্মকর্তাবৃন্দ এবং ট্রাফিক নিয়ন্ত্রন এর কর্মকর্তাবৃন্দ সড়ক আইন ,সড়ক ব্যবহার এর নিয়ম ও ফলাফল তুলে ধরেন এবং সকল মালিক ও চালকের পাশাপাশি পথচারী সহ স্কুলের ছাত্রছাত্রীদের সকল নিয়ম মেনে চলার মাধ্যমে স্মার্ট বাংলাদেশ গড়ে তোমার আহব্বান জানান । রাস্তাঘাট সহ ফেনী জেলার অন্তর্ভুক্ত সহাসড়কের বিষয়ে চালকদের অভিযোগের ভিত্তিতে ফেনী জেলা প্রশাসক মহাদয় দ্রুত তা পর্যবেক্ষণ ও সমাধানের আশ্বাস দেন ।

Advertisements

চালক মোটরশ্রমিকদের দক্ষতা নিয়ে একজন বক্তা প্রশ্ন তুললে শিঘ্রই ফেনী জেলার সকল চালকদের প্রশিক্ষণের আওতায় আনার কথা জানান স্টার লাইন গ্রুপের ভাইস চেয়ারম্যান জনাব জাফর উদ্দিন সাহেব । এসময় নিরাপদ সড়ক চাই (নিসচা) ফেনী জেলা শাখার পক্ষ থেকে প্রচার সম্পাদক মোঃ মোহসিন মিয়া ,দপ্তর সম্পাদক মোজাম্মেল হোসেন ,কার্যকরি সদস্য মোঃ জহির উদ্দিন, আব্দুর রহমান সৌরভ, সাইফুল ইসলাম,মোঃ গিয়াস উদ্দিন , আরিফুল ইসলাম শাহিন, আব্দুল্লাহ আল নোমান,ওমর ফারুক,ইউসু্ফ,‌আব্দুল আজিম সহ নিসচা ফেনী জেলা শাখার সকল সদস্যগণ উপস্থিত থেকে কার্যকরি ভুমিকা পালন করেন ।

পরিশেষে সকলকে সড়ক আইন মেনে সড়কে চলাচলের মাধ্যমে সড়ক নিরাপদ সড়ক বাস্তবায়নের আহব্বান জানিয়ে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয় ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন