English

30 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

নিসচা বগুড়া জেলা শাখার সভাপতি মোস্তাফিজারের স্বেচ্ছায় রক্তদান

- Advertisements -

করোনা সংক্রমণের এই মহামারী সময়ে মানবতার ডাকে সাড়া দিয়ে মানবতার সেবায় রক্তদান করলেন জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বগুড়া জেলা শাখার সভাপতি রোটারিয়ান মো: মোস্তাফিজার রহমান।

রবিবার সকাল ১১টায় স্থানীয় একটি ক্লিনিকে একজন অসুস্থ রোগীকে (O+ ) রক্তদান সম্পন্ন করেন।

নিরাপদ সড়ক চাই (নিসচা) বগুড়া জেলা শাখার সভাপতি রোটারিয়ান মো: মোস্তাফিজার রহমান জানান, নিসচার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনতার নেতা ইলিয়াস কাঞ্চন মহোদয়ের নেতৃত্বে নিসচা বগুড়া জেলা শাখা সামাজিক-মানবিক কর্মকাণ্ডসহ সড়ক দুর্ঘটনা মুক্ত জেলা গড়তে কাজ করে যাচ্ছে।
নিসচা একটি জনপ্রিয় বৃহৎ জাতীয় সামাজিক সংগঠন শুধু সড়কে নয় তার পাশাপাশি নিসচা’র কর্মীবৃন্দ দেশব্যাপী প্রতিনিয়ত সামাজিক-মানবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

বগুড়া জেলায়ও নিসচা’র বিভিন্ন সামাজিক-মানবিক কার্যক্রম অব্যহত রয়েছে এবং নিসচা’র কার্যক্রম’কে আরও তরান্বিত করতে সকলের প্রতি তাঁরা আন্তরিক সহযোগিতা কামনা করেন।

আজ রক্তদান সম্পর্কে তিনি বলেন, একজন মুমূর্ষু রোগীর জন্য ২ ব্যাগ O+ রক্তের প্রয়োজন ছিলো। বিষয়টি রক্ত বন্ধুদের অবগত করেছিলাম। সেই ভাবে কেউ সাড়া না দেওয়ায় রোগীর প্রয়োজনে নিজেই ১ ব্যাগ রক্ত দিলাম। আমি ৩ মাস আগে রক্ত দেওয়ার পরও শরীরের কিছুটা দূর্বলতা থাকা সত্ত্বেও একজন মানুষের সুস্হতার জন্য আমার নিরন্তর এই চেষ্টা। রোগীর আরও ১ ব্যাগ রক্তের প্রয়োজন তাই তিনি মানবিক রক্তদাতা বন্ধুগণদের এগিয়ে আসার অনুরোধ জানিয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন