English

34 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

নিসচা বড়লেখা উপজেলা শাখার ৭৫ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধি: নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। পূনরায় তাহমীদ ইশাদ রিপনকে সভাপতি, মার্জানুল ইসলামকে সিনিয়র সহ-সভাপতি ও আইনুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ২০২৩-২৪ ও ২৫ (আংশিক) সালের জন্য ৭৫ সদস্য বিশিষ্ট নিসচা বড়লেখা উপজেলা শাখা কমিটির অনুমোদ দেন নিরাপদ সড়ক চাই (নিসচা) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও মহাসচিব লিটন এরশাদ।

Advertisements

বৃহস্পতিবার (৪ মে) রাজধানী ঢাকায় জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) এর কেন্দ্রীয় কার্যালয়ে উপস্থিত হয়ে নিসচার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও মহাসচিব লিটন এরশাদের নিকট হতে অনুমোদনপত্র গ্রহণ করেন নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন এবং সিনিয়র সহ-সভাপতি মার্জানুল ইসলাম।

এসময় নিসচার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের নিকট হতে কেন্দ্রীয় সাধারণ সদস্যর পরিচয়পত্র গ্রহণ করেন নিসচা বড়লেখা উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মার্জানুল ইসলাম।

Advertisements

উল্লেখ্য, ২০২১-২২ মেয়াদে নিসচা বড়লেখা উপজেলা শাখার ৩৯ জন সদস্য বিশিষ্ট কমিটির মাধ্যমে কার্যক্রম পরিচালিত হয়েছিল এবং ২০২২ সালের ২৮ মে সামাজিক-স্বেচ্ছাসেবী কার্যক্রমে বিশেষ অবদান রাখায় মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি মহোদয়ের নিকট হতে উপজেলা পর্যায়ে দেশ সেরা সংগঠনের কৃতিত্ব অর্জনস্বরুপ পুরস্কার গ্রহণ করে নিসচা বড়লেখা উপজেলা শাখা।

সামাজিক-মানবিক, স্বেচ্ছাসেবী ও সড়ক দুর্ঘটনারোধে জনসচেতনতামূলক কার্যক্রমকে আরোও গতিশীল করতে বড়লেখা উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আবেদনকৃত সদস্যদের যাছাই-বাছাই করে ২০২৩-২৫ সাল (আংশিক) মেয়াদের জন্য ৭৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে নিসচা বড়লেখা উপজেলা শাখা। কমিটির অন্যান্য দায়িত্বশীলবৃন্দের অনুমোদনকৃত তালিকা ও তাদের পরিচয়পত্র প্রদানের মাধ্যমে শীঘ্রই আনুষ্ঠানিকভাবে জানিয়ে দেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন