English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

নিসচা মনিরামপুর উপজেলা আহবায়ক কমিটি অনুমোদন

- Advertisements -
Advertisements

নিসচা মনিরামপুর উপজেলা শাখায় মোঃ মুনছুর আলী আহবায়ক ও এস এম হাফিজুর রহমানকে সদস্য সচিব করে নুতন আহবায়ক কমিটি গঠন ও অনুমোদন।

নিরাপদ সড়ক চাই কেশবপুর উপজেলা শাখার সম্মানিত আহবায়ক ও কেন্দ্রীয় কমিটির সদস্য জনাব মোঃ হারুনার রশীদ বুলবুল এর ঐকান্তিক প্রচেষ্টায় যশোর জেলার মনিরামপুর উপজেলায় নিসচার আহবায়ক কমিটি গঠন করা হয় এবং গত ০১/০৪/২০২৩ তারিখে নিসচার সম্মানিত চেয়ারম্যান চিত্রনায়ক জনাব ইলিয়াস কাঞ্চন মহোদয় এবং কেন্দ্রীয় কমিটির মহাসচিব জনাব মোঃ লিটন এরশাদ মহোদয় এর যৌথ সাক্ষরে আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়। উক্ত কমিটি গঠন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোঃ শামছুজ্জামান, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই কেশবপুর উপজেলা শাখার সম্মানিত আহবায়ক ও কেন্দ্রীয় কমিটির সদস্য জনাব মোঃ হারুনার রশীদ বুলবুল।

Advertisements

মনিরামপুর নিসচার অস্থায়ী কার্য্যলয়ে এক ঐক্যমতের ভিত্তিতে আগামী ২ বছরের জন্য ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। লেখক সংগঠক মোঃ মুনছুর আলী আহবায়ক, যুগ্নআহবায়ক মোঃ শামসুজ্জামান যুগ্ন-আহবায়ক শফিকুল ইসলাম ও বিশিষ্ট সংস্কৃতি সংগঠক সাংবাদিক এস এম হাফিজুর রহমান কে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। উক্ত কমিটিতে সদস্য হিসাবে আছেন আব্বাস উদ্দিন, বাবুল আক্তার, সায়ফুল আলম, মুনজুর মোর্রশেদ,জি এম হাফিজ, নজরুল ইসলাম, মারুফ হোসেন আফরুজা খাতুন,শফি সম্রাট, বোরহান উদ্দিন, তাওহিদুর রহমান, সুরাইয়া আক্তার, জয়মুল আবেদিন, আসাদুজ্জামান, হারুন অর রশীদ, মেহেদি হাসান, ও মোঃ ইদ্রিস আলী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন