English

34 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

ফেনী জেলা পুলিশ সুপারের সাথে নিসচা জেলা শাখার সৌজন্য সাক্ষাৎ

- Advertisements -
বুধবার নিরাপদ সড়ক চাই (নিসচা) ফেনী জেলা শাখা কমিটির উদ্যোগে সভাপতি জনাব মোঃ শহীদুল ইসলামের নেতৃত্বে ফেনী জেলা পুলিশ সুপারের কার্যালয়ে ও মহিপাল হাইওয়ে থানায় সৌজন্য সাক্ষাতের আয়োজন করা হয় ।
উক্ত সাক্ষাত ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন নিসচা ফেনী জেলা শাখার সভাপতি জনাব মোঃ শহীদুল ইসলাম , সহ-সাধারণ সম্পাদক জনাব মোজাম্মেল হোসেন,সাংগঠনিক সম্পাদক ফরিদ আহম্মেদ , দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষনা বিষয়ক সম্পাদক জনাব মোঃ মোহসীন মিয়া , কার্যকরী সদস্য জনাব রিয়াদ মিয়া ।
প্রথম পর্যায়ে উক্ত টিম ফেনী জেলা পুলিশ সুপার জনাব জাকির হাসানের সাথে সাক্ষাত করে ফেনী জেলার বিভিন্ন সড়ক দুর্ঘটনার সম্ভাব্য কারণ ও ঝুঁকিপুর্ণ স্থান গুলোর নিরাপত্তা ব্যবস্থা বৃদ্ধির বিষয়ে আলোচনা করেন,পাশাপাশি ফেনী জেলায় অদক্ষ ও অবৈধ ড্রাইভিং স্কুল গুলোর তালিকা হস্তান্তর করলে তিনি সেগুলোর তদন্ত করে দ্রুত ব্যবস্থা নিবেন বলে আশ্বাস দেন ।
পরবর্তিতে ফেনী মহীপাল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জনাব মোস্তফা কামালের সাথে সাক্ষাত করে মহাসড়কের বিভিন্ন অবৈধ স্থাপনা,দোকান-পাট, সিএনজি ,ভটভটি,নসিমন,করিমন ইত্যাদির অবাধ চলাচল সহ সড়ক আইন ২০১৮ এর বিভিন্ন আইন কানুনের বিষয়ে বিস্তর আলচনা শেষে সাধারণ পথচারীর মাঝে বিভিন্ন সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয় ।
আলোচনায় সভাপতি জনাব মোঃ শহীদুল ইসলাম ও দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষনা বিষয়ক সম্পাদক জনাব মোঃ মোহসীন মিয়া ধাপে ধাপে সড়ক দুর্ঘটনার বিভিন্ন কারণ ও তার প্রতিকার তুলে ধরলে অফিসার ইনচার্জ জনাব মোস্তফা কামাল একমত পোষণ করে বলেন “ আপনাদের ও আমাদের উদ্দেশ্য এক , আমরা সম্মেলিত ভাবে সর্বস্তরের মানুষের মাঝে এই সব বিধি-বিধান ছড়িয়ে দিলে ও মেনে চললে পরবর্তি প্রজন্মকে একটি নিরাপদ ও সুস্থ্য সড়ক উপহার দিতে পারবো “ । একত্রে সম্মেলিত ভাবে কাজ করার আহব্বান জানিয়ে উক্ত সৌজন্যমূলক আলোচনা সভার সমাপ্তি ঘোষনা করা হয় ।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন