English

27 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

বগুড়ায় নিসচার সংবাদ সম্মেলন ও সাবেক মহাসচিব-এর মৃত্যুতে দোয়া মোনাজাত

- Advertisements -

জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২৩ উদযাপনে অক্টোবর মাসব্যাপী পালিত কর্মসূচির সফল সমাপ্তি উপলক্ষে ‘আইন মেনে সড়কে চলি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’ সরকার নির্ধারিত এই প্রতিপ্রাদ্যে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বগুড়া জেলা শাখার আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলন শেষে নিরাপদ সড়ক চাই নিসচা’র সাবেক কেন্দ্রীয় মহাসচিব ও ভাইস চেয়ারম্যান শামীম আলম দীপেনের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয় নিসচা বগুড়া জেলা শাখা পক্ষ থেকে।

Advertisements

আজ সন্ধ্যায় বগুড়া জলেশ্বরীতলাতে এই সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। শুরুতেই সারাদেশে সড়ক দুর্ঘটনায় নিহতদের স্মরণে শোক প্রস্তাব উপস্থাপনা করেন নিসচা বগুড়া জেলা শাখার সাধারন সম্পাদক  রকিবুল ইসলাম সোহাগ। অক্টোবর মাসব্যাপী পালিত কর্মসূচীর কার্যক্রমের তথ্য তুলে ধরেন সাংগঠনিক সম্পাদক আলামিন। ও লিখিত বক্তব্য পাঠ করেন জেলা শাখার সভাপতি রোটা: মোস্তাফিজার রহমান।

লিখিত বক্তব্যে জেলা শাখার সভাপতি রোটা: মোস্তাফিজার রহমান সড়ক নিরাপত্তার প্রতিটা বিষয়কে গুরুত্ব দিয়ে নিরাপদ সড়ক চাই (নিসচা)’র এবারের নিরাপদ সড়ক দিবসের কর্মসুচী পালন করার তথ্য তুলে ধরেন।

তিনি বলেন, মাসব্যাপী কর্মসূচিতে সারা দেশে ও বিদেশে শাখা সংগঠনগুলো বিভিন্ন কর্মসূচি পালন করেছে। তিনি তাঁর বক্তব্যে বলেন, ‘মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে নিসচার উদ্যোগে জেলা চালকদের প্রশিক্ষণ, শিক্ষক প্রশিক্ষণ, শিক্ষার্থী প্রশিক্ষণ, অভিভাবক সমাবেশ, বাস টার্মিনালে পরিবহন মালিক-শ্রমিক সমাবেশ ও সচেতনতামূলক ক্যাম্পেইন, সুধী সমাবেশের আয়োজন ও মতবিনিময়, ট্রাফিক ক্যম্পেইন, র‌্যালি,, ক্ষতিগ্রস্ত সড়ক মেরামত, সচেতনামূলক লিফলেট বিতরণ, পোস্টার প্রকাশ, ব্যানার-ফেস্টুন স্থাপন, সড়কে বিভিন্ন ঝুঁঁকিপূর্ণ পয়েন্টে সতর্কতামূলক প্রচার ও নির্দেশিকা স্থাপনসহ নানা সচেতনতামুলক কর্মসূচি বগুড়া জেলা কমিটি মাসব্যাপী পালন করে এসেছে।

Advertisements

জেলা কমিটির সকল কর্মসূচিতে জনসাধারনসহ বিআরটিএ ও মিডিয়া কর্মিরা সার্বিকভাবে সহযোগিতা প্রদান করায় জেলা কমিটির পক্ষ্য থেকে সকলকে ধন্যবাদ জানানো হয়।

সংবাদ সম্মেলন শেষে নিসচা কেন্দ্রীয় কমিটির সাবেক মহাসচিব ও ভাইস চেয়ারম্যান শামীম আলম দীপনের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া পরিচালনা করেন জেলা কমিটির সদস্য শাহাবুদ্দিন কুতুব বাবু।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম, প্রকাশনা সম্পাদক ইমরান তালুকদার নিপু, সদস্য শহিদুল ইসলাম, রবিউল প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন