English

27 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

বগুড়া নিসচা জেলা শাখার উদ্যোগে ট্রাফিক আইন সম্পর্কে ক্যাম্পেইন পরিচালনা

- Advertisements -

বগুড়ায় নিরাপদ সড়ক চাই (নিসচা) বগুড়া জেলা শাখার উদ্যোগে শহরে জনসচেতনতার লক্ষ্যে লিফলেট, গণপরিবহনে স্টিকার সহ দুর্ঘটনা রোধকল্পে প্রচারোভিযান ও ট্রাফিক আইন মেনে চলায় উদ্বুদ্ধ করণ ক্যাম্পেইন পরিচালনা করা হয়।

Advertisements

শনিবার বিকেলে এ কর্মসূচি পরিচালনা করে নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখা। এসময় কর্মসূচিতে সার্বিকভাবে সহযোগিতা করে বগুড়া সাতমাথা ট্রাফিক বক্স এর পুলিশ সার্জেন্ট।

ক্যাম্পেইনে সড়ক দুর্ঘটনা রোধে সবাইকে ট্রাফিক আইন মেনে চলার পরামর্শ দেন এবং দুর্ঘটনা রোধে জনসচেতনতা সৃষ্টিতে ভূমিকা রাখার আহ্বান জানান নিসচা কর্মিরা। এসময় জেলা শাখার সাধারন সম্পাদক রকিবুল ইসলাম বলেন, সকল শ্রেণি-পেশার মানুষ সচেতন হলে সড়কে দুর্ঘটনা রোধ করা সম্ভব হবে। তিনি সকলকে ট্রাফিক আইন মেনে পথ চলার আহবান জানান।

Advertisements

ক্যাম্পেইনে কর্মিরা জনসাধারন, পথচারী, চালকদের সঠিক নিয়মে পথ চলার নিয়ম সম্পর্কে অবগত করেন। ফুটপাত ব্যাবহারে উদ্বুদ্ধ করেন।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের বগুড়া জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আল আমিন, প্রকাশনা বিষয়ক সম্পাদক ইমরান তালুকদার নিপু, কার্যকরী পরিষদের সদস্য শহিদুল ইসলাম, বাবু, আরমান হোসেন ডলার সহ অন্যান্ন নেতৃবৃন্দ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন