English

37 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

বগুড়ায় জাহানারা কাঞ্চনের মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও কবর খননকারী খাদেমদের মাঝে লুঙ্গি বিতরণ

- Advertisements -

নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা কমিটির আয়োজনে আজ ইলিয়াস কাঞ্চনের স্ত্রী মরহুমা জাহানারা কাঞ্চনের মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও কবরস্থানে কবর খননকারী খাদেমদের মাঝে লুঙ্গি বিতরণ করা হয়।

Advertisements

জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই নিসচা’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান নিরাপদ সড়ক চাই’র স্বপ্নদ্রষ্টা মহানায়ক ইলিয়াস কাঞ্চনের সহধর্মিণী সড়ক দুর্ঘটনায় নিহত হন। যার মৃত্যুতে নিরাপদ সড়ক চাই সংগঠনেল সূচনা হয়। প্রয়াত জাহানারা কাঞ্চনসহ সড়ক দুর্ঘটনায় নিহতদের জন্য নিসচা বগুড়া জেলা শাখার আয়োজনে দোয়া মাহফিল ও কবর খননকারী খাদেমদের মাঝে লুঙ্গি বিতরণ করা হয়।

Advertisements

‘আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি’ সরকার নির্ধারিত এই প্রতিপাদ্য বিষয় নিয়ে ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষ্যে মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে আজ পবিত্র জুম্মার নামাজের পর সড়ক দুর্ঘটনায় নিহতদের জন্য কবর জিয়ারত ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করে নিসচা বগুড়া জেলা শাখা।

এসময় লুঙ্গি বিতরণ শেষে সড়ক দুর্ঘটনায় নিহতদের রুহের মাগফেরাত কামনা ও আহতদের দ্রুত সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সাধারন সম্পাদক রকিবুল ইসলাম সোহাগের নেতৃত্বে উপস্থিত ছিলেন, নিসচা বগুড়া শাখার সাংগঠনিক সম্পাদক আল আমিন, দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম, প্রকাশনা সম্পাদক ইমরান তালুকদার নিপু, তারাজুল ইসলাম প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন