English

23 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

বড়লেখায় ইমামদের সাথে নিসচার মতবিনিময়, জুমার খুতবায় আলোচনার জন্য আবেদনপত্র প্রদান

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২৩ উপলক্ষে মাসব্যাপী কর্মসূচীর আলোকে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম ও খতিবদের নিয়ে সড়ক দুর্ঘটনারোধে সচেতনতা বিষয়ে মতবিনিময় এবং জুমার খুতবায় আলোচনা করতে আবেদনপত্র প্রদান করা হয়েছে।

Advertisements

শুক্রবার (১৩ অক্টোবর) সকাল ১০ টায় নিসচা বড়লেখা উপজেলা শাখার জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন কমিটির আহবায়ক আব্দুল আজিজের পরিচালনায় উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম-খতিবদের নিয়ে সড়ক দুর্ঘটনারোধে সচেতনতা বিষয়ে মতবিনিময়কালে উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মার্জানুল ইসলাম, সহ-সভাপতি গোলাম কিবরিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম শিরুল, দপ্তর সম্পাদক এনাম উদ্দিন, সদস্য শাহাব উদ্দিনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Advertisements

এসময় বড়লেখা কেন্দ্রীয় মসজিদের খতিব হযরত মাওলানা মুফতি রুহুল আমিন, ডাকবাংলো জামে মসজিদের খতিব হযরত মাওলানা মোহাম্মদ আব্দুল্লাহ খান, পরিচালনা কমিটির সভাপতি আবু চৌধুরী, সম্পাদক আব্দুল মালিক ভনাই, নয়াগ্রাম উত্তর চৌমুহনী জামে মসজিদ পরিচালনা কমিটির সহ-সভাপতি আব্দুল আজিজ, পেশ ইমাম মাওলানা লুৎফর রহমান, দক্ষিণবাজার রেলওয়ে জামে মসজিদ পরিচালনা কমিটির সম্পাদক রেজাউল ইসলাম মিন্টু ও মসজিদের ইমাম। এছাড়াও আরও অন্যান্য জামে মসজিদের ইমাম-খতিবদের সাথে সড়ক দুর্ঘটনারোধে পবিত্র জুমার খুতবায় সচেতনতা বিষয়ে আলোচনা করার জন্য ইমাম ও খতিবদের নিকট লিখিত আবেদনপত্র প্রদান করা হয়।

সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতা বিষয়ে নিসচার এই অভিনব দূরদর্শিতার জন্য বিভিন্ন মসজিদের ইমাম ও খতিবগণ নিসচা বড়লেখা শাখার নেতৃবৃন্দদের আন্তরিক ধন্যবাদ জানান এবং নিসচার কার্যক্রমের প্রতি ভূয়সী প্রশংসা করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন