English

27 C
Dhaka
সোমবার, মে ২০, ২০২৪
- Advertisement -

বড়লেখায় ঈদ যাত্রা নির্বিঘ্ন ও যানজট নিরসনে নিসচা শাখার ট্রাফিক ক্যাম্পেইন

- Advertisements -
Advertisements

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ আসন্ন পবিত্র ঈদুল-উল ফিতর উপলক্ষে জনসাধারণের যাত্রা নির্বিঘ্ন করতে ও যানজট নিরসনে নিসচা বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে পৌর শহরের হাজিগঞ্জ বাজারে জনসচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় সামজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) এর কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপনের তত্বাবধানে বুধবার বেলা আড়াইটা থেকে বিকেল ৫ ঘটিকা পর্যন্ত অনুষ্ঠিত ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন উপদেষ্টা আব্দুল আহাদ, সহ-সভাপতি মার্জানুল ইসলাম, সাধারণ সম্পাদক আইনুল ইসলাম, প্রকাশনা সম্পাদক মারুফ হোসাইন সুমন, সাংস্কৃতিক সম্পাদক অপুজিত দাস, সদস্য গণেশ কর প্রমুখ। এছাড়াও ক্যাম্পেইনে উপস্থিত থেকে সহযোগিতা করেছেন ট্রাফিক পুলিশ হাদিকুল ইসলাম, কমিনিউটি পুলিশ শংকর দে।

Advertisements

এসময় জনসাধারণের নির্বিঘ্নে চলাচল, যানজট নিরসন ও চালক-যাত্রীদের মাঝে সচেতনতামূলক ক্যাম্পেইন পরিচালনা করা হয়। ঈদ উপলক্ষে সারাদেশে নিসচার সচেতনতামূলক প্রচার-প্রচারণা পরিচালিত হচ্ছে তারই ধারাবাহিকতায় প্রতিবারের মতো এবারও নিসচা বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে ঈদের আগের দিন পর্যন্ত জনসচেতনতা মূলক প্রচারণা চলমান থাকবে। তাছাড়া আগামীকাল বৃহস্পতিবার অসহায় সুবিধবঞ্চিত পরিবার ও সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন