English

39 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

বড়লেখায় নবাগত অফিসার ইনচার্জের সাথে নিসচা শাখার মতবিনিময়

- Advertisements -
Advertisements

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে নবাগত অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্রবর্তী’র সাথে সৌজন্যে সাক্ষাৎ ও মতবিনিময় করেছে নিসচা বড়লেখা উপজেলা শাখার নেতৃবৃন্দ।

রবিবার (১৭ ডিসেম্বর) রাত ৮ টায় বড়লেখা থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্রবর্তী ও সেকেন্ড অফিসার হাবিবুর রহমান (পিপিএম) এর সাথে মতবিনিময়কালে উপস্থিত ছিলেন নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সহ-সভাপতি আব্দুল আজিজ, গোলাম কিবরিয়া, দপ্তর সম্পাদক এনাম উদ্দিন, কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য জমির উদ্দিন, ওলিউর রহমান পারভেজ, আব্দুল হামিদ ও সাদিকুর রহমান প্রমুখ। এসময় ওসি মহোদয়কে নিসচা’র কেন্দ্রীয় কমিটি কর্তৃক প্রকাশিত নিরাপদ স্মারকগ্রন্থ উপহার প্রদান করা হয়।

Advertisements

উল্লেখ্য, সাংগঠনিক কার্যক্রম নিয়ে প্রায় ১ ঘন্টা ব্যাপী বিভিন্ন বিষয়াদি নিয়ে মতবিনিময় হয় ও সড়ক দুর্ঘটনারোধে পুর্বের মতো বর্তমানেও যুগোপযোগী পদক্ষেপ নিতে তিনি নিসচা নেতৃবৃন্দকে আহবান জানান এবং নিসচা বড়লেখা উপজেলা শাখার কার্যক্রমের প্রতি তিনি ভূয়সী প্রশংসা করেন। এছাড়াও নিসচা’র সকল কার্যক্রমে তাঁর সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন