English

29 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

বড়লেখায় নিসচার উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে ও আমেরিকা প্রবাসী আবু সায়েম এবং নাম প্রকাশে অনিচ্ছুক দুই প্রবাসীর অর্থায়নে সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত ও নিম্ন আয়ের অর্ধশত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

Advertisements

এ উপলক্ষে বৃহস্পতিবার (২০ এপ্রিল) পৌর শহরের ষাটমা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় হলরুমে নিসচা বড়লেখা উপজেলা শাখার প্রকাশনা সম্পাদক মারুফ হোসাইন সুমনের পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে আয়োজিত অনুষ্ঠানে নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আইনুল ইসলামের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য দেন সাংগঠনিক সম্পাদক মাস্টার খালেদ আহমদ ও সিনিয়র সহ-সভাপতি মার্জানুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্য দেন সংগঠনের উপদেষ্টা পৌর কাউন্সিলর জেহিন সিদ্দিকী।

বিশেষ অতিথির বক্তব্য দেন ষাটমা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদর উদ্দিন, সম্মিলিত নাগরিক সমাজের যুগ্ম আহ্বায়ক আব্দুল মালিক, ট্রাফিক সার্জেন্ট মোস্তাফিজুর রহমান, ইউপি সদস্য ফয়েজ আহমদ, পৃষ্টপোষক কবির হোসেন, সাংবাদিক হানিফ পারভেজ।

Advertisements

এছাড়াও উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম শিরুল, আমান হাসান, প্রচার সম্পাদক নূরে আলম মোহন, দুর্ঘটনা অনুসন্ধান বিষয়ক সম্পাদক রমা কান্ত দাস, সাংস্কৃতিক সম্পাদক অপুজিত দাস, কার্যনির্বাহী সদস্য হাফিজুর রহমান জিল্লুর, এনাম উদ্দিন, ছাইদুল ইসলাম, অনলাইন রিপোর্টার্স ক্লাবের কার্যকরী সদস্য শাহরিয়ার আহমেদ শাকিল প্রমুখ।

এসময় অতিথিবৃন্দরা বলেন, সড়ক দুর্ঘটনারোধে নিসচা জনসচেতনতামূলক কার্যক্রমের পাশাপাশি সামাজিক, স্বেচ্ছাসেবী ও মানবিক কল্যাণে তাদের কর্মকাণ্ড প্রশংসার দাবি রাখে। প্রাকৃতিক দূর্যোগে নিসচা মানুষের পাশে থেকে নিজেদের উজাড় করে দিয়েছে এছাড়া বিভিন্ন সামাজিক উন্নয়নে তাদের অবদান অনস্বীকার্য। স্বেচ্ছায় রক্তদান, মসজিদ, মাদ্রাসা, অসহায় রোগী, গৃহ নির্মাণে সহযোগিতা ছাড়াও প্রতি বারের ন্যায় মানুষের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার জন্য পবিত্র মাহে রমাজন, ঈদ এবং বিভিন্ন উৎসবে সহযোগিতার হাত বাড়িয়ে দেয় তাছাড়া সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নিসচার সহযোগিতা অব্যাহত রয়েছে। বিশেষ করে নিসচা প্রত্যেকটি জাতীয় দিবস শ্রদ্ধার সাথে পালন করে যা সামাজিক সংগঠনের মধ্যে একদম ব্যতিক্রমী বিষয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন