English

35 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

বড়লেখায় নিসচার উদ্যোগে সড়কে শৃঙ্খলা ফেরাতে সচেতনতামূলক ক্যাম্পেইন

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে আজ চতুর্থ দিনের মতো সড়কে শৃঙ্খলা ফেরাতে সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

Advertisements

২২ শে অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২৩ উপলক্ষে মাসব্যাপী কর্মসূচীর আলোকে বুধবার (৪ অক্টোবর) বিকেল ৪ টায় পৌর শহরের ব্যস্ততম মধ্যেবাজারে গুড়ি-গুড়ি বৃষ্টির মাঝেও সড়কে শৃঙ্খলা ফেরাতে নিসচা যোদ্ধারা ট্রাফিক নিয়ম ও পথচারীদের সড়কে চলাচল সম্পর্কে সচেতনতামূলক ক্যাম্পেইন পরিচালানা করেন।

যত্রতত্র গাড়ি পার্কিং থেকে বিরত রাখতে চালকদের প্রতি আহবান জানান এবং সড়ক ব্যবহারকারী ও পথচারীদের সড়ক নিরাপত্তা সম্পর্কে সচেতন করেন নিসচা বড়লেখা উপজেলা শাখার নেতৃবৃন্দ।

Advertisements

ক্যাম্পেইন চলাকালে লক্ষ্য করা যায় পৌর শহরের মধ্য বাজারে আজ যে বিষয়গুলো লক্ষ্য করা যায় তা হলো অনেক মোটরসাইকেল চালকরা হেলমেট ব্যবহারে অনীহা ও মোবাইল ফোনে কথা বলে অনেকেই আবার গাড়ি চালনা করছেন এবং যত্রতত্রভাবে রাস্তা পারাপার হচ্ছেন। আমরা এমন অসচেতন চালক ও পথচারীদের সচেতন করার লক্ষ্যে তাদের সাথে কথা বলি।

জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে উদযাপন কমিটির আহবায়ক ও নিসচা বড়লেখা উপজেলা শাখার সহ-সভাপতি আব্দুল আজিজের পরিচালনায় ক্যাম্পেইনে অংশগ্রহণ করেন নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন, উদযাপন কমিটির যুগ্ম আহ্বায়ক আব্দুল হামিদ, সদস্য শাহাব উদ্দিন, জাকারিয়া আহমদ, অসীম কর, নিলু দেব নাথ, মিরাজুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন