English

31 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

বড়লেখায় নিসচার উদ্যোগে সড়ক নিরাপত্তা সংক্রান্ত সচেতনতামূলক শিক্ষক-শিক্ষার্থী সমাবেশ

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ ‘আইন মেনে সড়কে চলি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’ সরকার নির্ধারিত এ প্রতিপাদ্যকে সামনে রেখে ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২৩ উপলক্ষে মাসব্যাপী কর্মসূচীর আলোকে আজ ১৯ তম কার্যদিবসে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে সড়ক নিরাপত্তা সংক্রান্ত সচেতনতামূলক শিক্ষক ও শিক্ষার্থী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

Advertisements

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকাল ১১ টায় দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের মোহাম্মদনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে সচেতনতামূলক সমাবেশে সহকারী শিক্ষক বদরুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে ছাত্র ছাত্রীদের মাঝে সড়কে চলাচলের নিয়ম এবং আইন-কানুন সম্পর্কে প্রশিক্ষণ প্রদান করেন নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন।

Advertisements

এসময় শিক্ষক ও শিক্ষার্থী সমাবেশে বক্তব্য দেন নিসচা বড়লেখা উপজেলা শাখার পৃষ্টপোষক মোহাম্মদ তারেক হাসনাত, সহ-সভাপতি আব্দুল আজিজ, অর্থ সম্পাদক মারুফ হোসাইন সুমন, কার্যনির্বাহী সদস্য জাকারিয়া আহমদ ও পারভেজ আহমদ প্রমুখ।

সমাবেশে শিক্ষকদের মাঝে উপস্থিত ছিলেন মোহাম্মদনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মুনিমুর রহমান, মাধুরী চক্রবর্তী, খাদিজা বেগম, রাজনা বেগম, ফাহমিদা বেগম ও শাম্মী আক্তারসহ অন্যান্য শিক্ষার্থীবৃন্দ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন