English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

বড়লেখায় নিসচার উপদেষ্টা সুলতান আহমদ খলিলের স্বেচ্ছায় রক্তদান

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ মহান বিজয় দিবস উপলক্ষে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে সপ্তাহব্যাপী নানান কর্মসূচির অংশ হিসেবে নিসচার উপদেষ্টা সাংবাদিক সুলতান আহমদ খলিল স্বেচ্ছায় রক্তদান সম্পন্ন করেন।

সোমবার (১২ ডিসেম্বর) বেলা ১ ঘটিকায় বড়লেখা সিটি ক্লিনিকে চিকিৎসাধীন একজম মুমূর্ষু রোগীকে ৪৪তম বারের মতো তিনি দূর্লভ (বি নেগেটিভ) রক্তদান সম্পন্ন করেন।

নিসচা বড়লেখা উপজেলা শাখার উপদেষ্টা সাংবাদিক সুলতান আহমদ খলিল সাংবাদিকতার মহান পেশায় জড়িত থেকেও শত ব্যস্ততার মাঝে তিনি স্বতঃস্ফূর্তভাবে তাহার মানবিক কর্মকান্ডে অব্যাহত রয়েছেন সেজন্য তাহার প্রতি রক্তিম শুভেচ্ছা ও আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছে নিসচা বড়লেখা উপজেলা শাখা।

রক্তদানের সময় উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার সাধারণ সম্পাদক আইনুল ইসলাম ও কার্যনির্বাহী সদস্য রোকসানা বেগম।

উল্লেখ্য: নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন এবং সাধারণ সম্পাদক আইনুল ইসলাম গণমাধ্যমকে জানান, নিসচার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনতার নেতা ইলিয়াস কাঞ্চন মহোদয়ের নেতৃত্বে নিসচা বড়লেখা উপজেলা শাখা সামাজিক-মানবিক, স্বেচ্ছাসেবী কর্মকাণ্ডসহ সড়ক দুর্ঘটনা মুক্ত উপজেলা গড়তে কাজ করে যাচ্ছে।

তাঁরা আরোও জানান, নিসচা একটি জনপ্রিয় বৃহৎ জাতীয় সামাজিক সংগঠন শুধু সড়কে নয় তার পাশাপাশি নিসচার কর্মীবৃন্দ দেশব্যাপী প্রতিনিয়ত সামাজিক-মানবিক ও স্বেচ্ছাসেবী কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।
বড়লেখা উপজেলায়ও নিসচার বিভিন্ন সামাজিক-মানবিক, স্বেচ্ছাসেবী ও জনসচেতনতামূলক কার্যক্রম অব্যহত রয়েছে এবং নিসচার কার্যক্রমকে আরও তরান্বিত করতে সকলের প্রতি তাঁরা আন্তরিক সহযোগিতা কামনা করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন