English

24 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

বড়লেখায় নিসচার কার্যক্রমের প্রতি উদ্বুদ্ধ হয়ে প্রবাসী লেখকের স্মারকগ্রন্থ প্রদান

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ বড়লেখায় নিসচার সামাজিক, মানবিক, স্বেচ্ছাসেবী ও জনসচেতনতামূলক কার্যক্রমের প্রতি উদ্বুদ্ধ হয়ে নিসচাকে প্রবাসী লেখক শুভেচ্ছা উপহার স্বরুপ স্মারকগ্রন্থ প্রদান করেছেন।

Advertisements

বন্দরনগরী মার্শাই ফ্রান্স প্রবাসী লেখক, সংগঠক, মিডিয়া ব্যক্তিত্ব ও কমিউনিটি নেতা মাওলানা সুহাইল আহমদ সুহেল মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী কর্তৃক দেশ সেরা সংগঠনের কৃতিত্ব অর্জনকারী জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখাকে শুভেচ্ছা উপহার স্বরুপ স্মারকগ্রন্থ প্রদান করেছেন।

সম্প্রতি লেখক ও সংগঠক মাওলানা সুহাইল আহমদ সুহেলের নিকট হতে স্মারকগ্রন্থ গ্রহণ করেন নিসচা বড়লেখা উপজেলা শাখার পৃষ্টপোষক সাংবাদিক মোহাম্মদ হানিফ পারভেজ, কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সহ-সভাপতি মার্জানুল ইসলাম, সাধারণ সম্পাদক আইনুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম শিরুল, প্রচার সম্পাদক নূরে আলম মোহন, প্রকাশনা সম্পাদক মারুফ হোসাইন সুমন, কার্যনির্বাহী সদস্য হাফিজুর রহমান জিল্লুর, শাহরিয়ার আহমেদ শাকিল। এছাড়াও উপস্থিত ছিলেন সম্মিলিত নাগরিক সমাজের যুগ্ম আহ্বায়ক আব্দুল মালিক প্রমুখ।

Advertisements

এসময় লেখক-সংগঠক, মিডিয়া ব্যক্তিত্ব প্রবাসী সুহাইল আহমদ সুহেল নিসচা বড়লেখা উপজেলা শাখার সামাজিক, মানবিক, স্বেচ্ছাসেবী ও সড়ক দুর্ঘটনারোধে জনসচেতনতা মূলক কার্যক্রমের প্রতি ভূয়সী প্রশংসা করেন এবং সকল শ্রেনীপেশার জনসাধারণকে নিয়ে এই ব্যতিক্রমী কার্যক্রমগুলোকে আরোও গতিশীল করতে বিশেষ আহ্বান করেন। তাছাড়া তিনি নিসচার সকল কার্যক্রমের প্রতি সহযোগিতা প্রদানের আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, ফ্রান্সের বন্দরনগরী মার্শাই প্রবাসী লেখক-সংগঠক, মিডিয়া ব্যক্তিত্ব ও কমিউনিটি নেতা সুহাইল আহমদ সুহেল ‘ইসলামের মৌলিক বিধিবিধান’ নামক একটি গ্রন্থ প্রকাশ করেন। এর আগে তার লেখা অসংখ্য সাহিত্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। তছাড়া তিনি দেশ-বিদেশের বিভিন্ন সাহিত্য ও সামাজিক সংগঠনের সাথে নিবিড়ভাবে জড়িত রয়েছেন। সুহাইল আহমদ সুহেল মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়নের বাসিন্দা বর্তমানে তিনি ফ্রান্সে মার্শাই শহরের প্রতিষ্ঠিত ব্যবসায়ী, লেখক, সংগঠক ও কমিনিটি ব্যক্তিত্ব হিসেবে ইতিমধ্যে বিভিন্ন পুরস্কারে ভূষিত হয়েছেন তাছাড়া তিনি মানবিক কল্যাণে বিশেষ ভূমিকা পালন করছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন