English

26 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

বড়লেখায় ফিলিস্তিনি মুসলমানদের জন্য দোয়া মাহফিল

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ ফিলিস্তিনে দখলদার ইসরায়েলের সাম্প্রতিক বর্বরোচিত হামলায় নিহতদের রুহের মাগফেরাত এবং আহতদের সুস্থতা কামনায় মসজিদে মসজিদে রাষ্ট্রীয়ভাবে বিশেষ মোনাজাতের অংশ হিসেবে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০ অক্টোবর) মাগরিবের নামাজের পর নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন ও সহ-সভাপতি আব্দুল আজিজ মোনাজাত করার অনুরোধ জানান।

Advertisements

বড়লেখা পৌর শহরের উত্তর চৌমুহনী জামে মসজিদের মুসল্লীদের অংশগ্রহণে সমবেতভাবে ফিলিস্তিনে নিহতদের রুহের শান্তি ও আহতদের সুস্থতার জন্য দোয়া পরিচালনা করেন হযরত মাওলানা হাফেজ মোহাম্মদ আহমেদ আলী।

এসময় উপস্থিত ছিলেন জামে মসজিদ পরিচালনা কমিটির প্রধান উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রাজ্জাক, সম্পাদক আলহাজ্ব মুজিবুর রহমান, মসজিদের ইমাম হযরত মাওলানা হাফেজ আকবর হোসেন, পেশ ইমাম হযরত মাওলানা লুৎফুর রহমান, নিসচা বড়লেখা উপজেলা শাখার ক্রীড়া সমাজকল্যাণ সম্পাদক নূরে আলম মোহন, কার্যনির্বাহী সদস্য জাকারিয়া আহমদ, শাহাব উদ্দিন, সায়দুল আহমদ, আব্দুস সামাদ, আজাদ আহমদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Advertisements

দোয়া পূর্বে আলোচনায় দলমতের ঊর্ধ্বে উঠে নির্যাতিত ফিলিস্তিনসহ পৃথিবীর সকল নিপীড়িত মুসলিমদের পাশে দাঁড়ানোর কথা বলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার নেতৃবৃন্দ।

তারা বলেন, মজলুম ফিলিস্তিনি ভাই-বোনদের জন্য দোয়া হয়তো আমাদের মুক্তির উসিলা হতে পারে। আমরা আজকে আমাদের সকল নেতৃবৃন্দকে ফিলিস্তিদের জন্য দোয়া করার বিশেষ আহ্বান জানিয়েছি।

এদিকে ইসরায়েলি বাহিনীর বর্বরোচিত হামলায় ফিলিস্তিনি নাগরিকদের মৃত্যুর ঘটনায় একদিনের রাষ্ট্রীয় শোক পালনের ঘোষণা দিয়েছে বাংলাদেশ সরকার। শনিবার (২১ অক্টোবর) রাষ্ট্রীয় শোক ঘোষণা করে বৃহস্পতিবার (১৯ অক্টোবর) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন