English

30 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

বড়লেখায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে নিসচার আয়োজনে বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ মহান স্বাধীনতার স্থপতি বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩’তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে প্রতিবারের ন্যায় এবারও জনপ্রিয় জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার আয়োজনে দোয়া মাহফিল এবং বৃক্ষরোপণ অনুষ্ঠিত হয়েছে।

Advertisements

শুক্রবার (১৭ মার্চ) দুপুর ২ ঘটিকায় বড়লেখা পৌর শহরের জামেয়া হুফাজ্জুল কোরআন মাদ্রাসা ও এতিমখানায় দোয়া মাহফিল পরবর্তী সময়ে বৃক্ষবন্ধু নার্সারির সৌজন্যে মাদ্রাসা প্রাঙ্গণে ফলজ গাছের চারা রোপন করেন নিসচা বড়লেখা উপজেলা শাখার নেতৃবৃন্দ।

দোয়া মাহফিল ও বৃক্ষরোপণে অংশগ্রহণ করেন নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সহ-সভাপতি মার্জানুল ইসলাম, সাধারণ সম্পাদক আইনুল ইসলাম, প্রচার সম্পাদক নূরে আলম মোহন, আইন বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া, সাধারণ সদস্য নাজিম উদ্দীন জায়দুলসহ মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

Advertisements

এসময় বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে বিশেষ মোনাজাত পরিচালনা করেন জামেয়া হুফাজ্জুল কোরআন মাদ্রাসা ও এতিমখানার ভাইস প্রিন্সিপাল হযরত মাওলানা মোঃ আবু তাহের।

উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে প্রতিবারের ন্যায় এবারও নিসচা বড়লেখা উপজেলা শাখার আয়োজনে তিন দিনব্যাপী জনহিতকর বিভিন্ন কর্মসূচির উদ্যোগ গ্রহণ করা হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে দোয়া মাহফিল, বৃক্ষরোপণ, স্বেচ্ছায় রক্তদান ও পথ শিশুদের মাঝে খাবার বিতরণ। বৃহস্পতিবার রাত ১০ ঘটিকায় এ কর্মসূচির ঘোষণা দেন সংগঠনের সাধারণ সম্পাদক আইনুল ইসলাম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন