English

31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

বড়লেখায় বনমন্ত্রী’র পুত্র ক্রীড়া সংগঠক জাকির হোসেনকে উপহার স্বরুপ নিসচার স্মারক গ্রন্থ প্রদান

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন এমপি মহোদয়ের পুত্র বিশিষ্ট সমাজসেবক ও ক্রীড়া সংগঠক জাকির হোসেন জুমনকে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই নিসচা’র কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে উপহার স্বরুপ স্মারকগ্রন্থ প্রদান ও মতবিনিময় করছে নিসচা বড়লেখা উপজেলা শাখা।

Advertisements

শনিবার রাত ৯ টায় বড়লেখা পৌর শহরের পাখিয়ালাস্থ মন্ত্রী মহোদয়ের নিজ বাসভবনে জাকির হোসেন জুমনকে স্মারকগ্রন্থ উপহার প্রদানকালে উপস্থিত ছিলেন নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন, সহ-সভাপতি গোলাম কিবরিয়া, সাংগঠনিক সম্পাদক মাস্টার খালেদ আহমদ, অর্থ সম্পাদক মারুফ হোসাইন সুমন, দুর্ঘটনা অনুসন্ধান বিষয়ক সম্পাদক রমা কান্ত দাস, প্রচার সম্পাদক রেদওয়ান আহমদ রুম্মান, কার্যনির্বাহী সদস্য ওলিউর রহমান পারভেজ, অজিত রবি দাস, শাহরিয়ার শাকিল, সাদিকুর রহমান, পারভেজ আহমদ।

এছাড়াও উপস্থিত ছিলেন পৌর ছাত্রলীগের সভাপতি আলী হোসেন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শফিউস সামাদ জুয়েল, বড়লেখা সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি কামরুল ইসলাম প্রমুখ।

এসময় জাকির হোসেন জুমন সড়ক দুর্ঘটনারোধে নিসচা বড়লেখা উপজেলা শাখার জনসচেতনতামূলক কর্যক্রমসহ স্বেচ্ছাসেবী, সামাজিক ও মানবিক কর্মকান্ডের জন্য ভূয়সী প্রশংসা করেন এবং নিসচা বড়লেখা উপজেলা শাখার জনহিতকর সকল কার্যক্রমের প্রতি তাহার সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

Advertisements

জনস্বার্থে সামাজিক-স্বেচ্ছাসেবী সচেতনতা ও উল্লেখযোগ্য মানবিক কার্যক্রম আরও বেগবান করতে জাকির হোসেন জুমনের সাথে নিসচার সাংগঠনিক কার্যক্রম নিয়ে মতবিনিময় করা হয়। এবং আগামীতে নানাবিধ কর্মসূচি গ্রহণ করার জন্য তিনি নিসচা বড়লেখা শাখার নেতৃবৃন্দদের গুরুত্বপূর্ণ পরামর্শমূলক মতামত প্রদান করেন।

পরে সমাজসেবক ও ক্রীড়া সংগঠক জাকির হোসেন জুমন নিসচা বড়লেখা উপজেলা শাখা ২০২২ সালের ২৮ মে ঢাকায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি মহোদয়ের নিকট হতে দেশ সেরা সংগঠনের কৃতিত্ব অর্জন করায় সংগঠনের উপস্থিত নেতৃবৃন্দকে তাঁর পক্ষ থেকে ধন্যবাদসহ মিষ্টি মুখে আপ্যায়িত করানো হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন