English

35 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

বড়লেখায় সমাজসেবায় বিশেষ অবদানের জন্য নিসচা শাখাকে সংবর্ধনা প্রদান

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ সমাজসেবা ও সড়ক দুর্ঘটনারোধে জনসচেতনতামূলক কার্যক্রম এবং মানবকল্যাণে বিশেষ অবদানের জন্য জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখা কে সংবর্ধনা প্রদান করা হয়।

Advertisements

মৌলভীবাজারের বড়লেখায় শনিবার (৭ জানুয়ারী) সন্ধ্যা ৭ ঘটিকায় ইয়াম্মী প্যারাডাইস চাইনিজ রেষ্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে বড়লেখা প্রবাসী কল্যাণ পরিষদ কর্তৃক সংবর্ধনা প্রদান করা হয়েছে। এতে পরিষদের উপদেষ্টা প্রবাসী কমিউনিটি লিডার কামরুজ্জামান আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শেখরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ও পরিষদের প্রধান উপদেষ্টা রফিকুল ইসলাম সুন্দর।

Advertisements

বিশেষ অতিথির বক্তব্য দেন পরিষদের উপদেষ্টা উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন, জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান আবু আহমদ হামিদুর রহমান শিপলু, বড়লেখা সরকারী কলেজের সহকারী অধ্যাপক নিয়াজ উদ্দীন, ব্যবসায়ী সামছুল ইসলাম পুতুল, সিনিয়র সাংবাদিক আব্দুর রব, মুড়াউল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাকির হোসেন, সমাজসেবক সামছুল ইসলাম, আব্দুল খালিক, নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা শাখার সহ সভাপতি মার্জানুল ইসলাম, টিম ফর কোভিড ডেথ’র প্রতিষ্ঠাতা সভাপতি সাহাব উদ্দিন, যুবশক্তি সমাজকল্যাণ পরিষদের সভাপতি আমিনুল বাবলু, জাবেদ আহমদ সহ প্রমুখ।

উল্লেখ্য, নিরাপদ সড়ক চাই নিসচা বড়লেখা উপজেলা শাখার পক্ষ থেকে সম্মাননা স্মারক গ্রহণ করেন সহ সভাপতি মার্জানুল ইসলাম ও আইন বিষয়ক সম্পাদক আইনজীবি সহকারী গোলাম কিবরিয়া।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন