English

34 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
- Advertisement -

বড়লেখায় নিসচার উদ্যোগে দুইশত বানভাসি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ বড়লেখা ফাউন্ডেশন ইউকে (চ্যারিটি নং- ১১৯১৫৯৩) এর অর্থায়নে ও জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে দুইশত বানভাসি মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ জুলাই) নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপনের তত্বাবধানে উপজেলার দাসের বাজার ইউনিয়ন, নিজ বাহাদুরপুর ইউনিয়ন ও উত্তর শাহবাজপুর ইউনিয়নের বন্যা দুর্গত এলাকায় ভানবাসি মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় অংশগ্রহণ করেন জেলা পরিষদের সদ্য সাবেক প্যানেল চেয়ারম্যান আবু আহমদ হামিদুর রহমান শিপলু, বড়লেখা সরকারি কলেজের প্রধান হিসাব রক্ষক রেজাউল ইসলাম মিন্টু, পৌর কাউন্সিলর কবির আহমদ, নিসচার পৃষ্টপোষক মাস্টার জাকির হোসেন, মোহাম্মদ হানিফ পারভেজ, সহ-সভাপতি আব্দুল আজিজ, মানবসেবা সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ শুভ, সদস্য জুবেল আহমদ প্রমুখ।

এছাড়াও পৃথক পৃথকভাবে উপস্থিত ছিলেন সাংবাদিক কাজী রমিজ উদ্দিন, ইউপি সদস্য সাজন আহমদ, রফিকুল ইসলাম সুমন, এমরান হোসেন বাবু, আলতাফ হোসেন, সাজু আহমদ, সেলিম খান ও কবির আহমদ প্রমুখ।

উল্লেখ্য, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নিসচা বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে সড়ক দুর্ঘটনায় নিহত সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন