English

42.2 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

বড়লেখায় নিসচার সহ-সভাপতি ও অর্থ সম্পাদকের স্বেচ্ছায় রক্তদান

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার সহ-সভাপতি আব্দুর রহমান ও অর্থ সম্পাদক মাওলানা মাসুম আহমেদ মানবতার ডাকে সাড়া দিয়ে একই দিনে পৃথকভাবে স্বেচ্ছায় রক্তদান সম্পন্ন করেন।

Advertisements

নিসচার সহ-সভাপতি আব্দুর রহমান সিলেট মুজিব জাহান রেড ক্রিসেন্টে মুমূর্ষু রোগীকে দূর্লভ বি-নেগেটিভ ও অর্থ সম্পাদক মাওলানা মাসুম আহমেদ বড়লেখা হলি লাইফ (প্রাঃ) হাসপাতালে ক্যান্সার আক্রান্ত রোগীকে স্বেচ্ছায় ও-পজেটিভ রক্তদান সম্পন্ন করার মাধ্যমে দু’জনই ১৫’তম বারের মতো এই মহৎ কার্যক্রম সমাপ্ত করেন।

নিসচা বড়লেখা উপজেলা শাখার সহ-সভাপতি আব্দুর রহমান ও অর্থ সম্পাদক মাওলানা মাসুম আহমেদ শত ব্যস্ততার মাঝে থেকেও স্বতঃস্ফূর্তভাবে তাঁরা মানবিক কর্মকান্ডে অব্যাহত রয়েছেন সেজন্য তাদের প্রতি রক্তিম শুভেচ্ছা ও আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছে নিসচা বড়লেখা উপজেলা শাখা।

উল্লেখ্য, নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন ও সাধারণ সম্পাদক আইনুল ইসলাম গণমাধ্যম’কে জানান, নিসচার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনতার নেতা ইলিয়াস কাঞ্চন মহোদয়ের নেতৃত্বে নিসচা বড়লেখা উপজেলা শাখা সামাজিক-মানবিক, স্বেচ্ছাসেবী ও জনসচেতনতামূলক কর্মকাণ্ডসহ সড়ক দুর্ঘটনারোধে কাজ করে যাচ্ছে।

Advertisements

তাঁরা আরোও জানান, নিসচা একটি জনপ্রিয় বৃহৎ জাতীয় সামাজিক সংগঠন শুধু সড়কে নয় তার পাশাপাশি নিসচার কর্মীবৃন্দ দেশব্যাপী প্রতিনিয়ত সামাজিক-মানবিক, স্বেচ্ছাসেবী কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

বড়লেখা উপজেলায়ও নিসচার বিভিন্ন সামাজিক-মানবিক, স্বেচ্ছাসেবী এবং জনসচেতনতামূলক কার্যক্রম অব্যহত রয়েছে এবং নিসচা’র কার্যক্রমকে আরোও তরান্বিত করতে সকলের প্রতি তাঁরা আন্তরিক সহযোগিতা কামনা করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন