English

37 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

বড়লেখায় নিসচা শাখার ইফতার বিতরণ

- Advertisements -

জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার আয়োজনে ও নিসচা বড়লেখা’র উপদেষ্টা ক্রীড়া ধারাভাষ্যকার ইকবাল হোসাইনের অর্থায়নে পবিত্র মাহে রমজান উপলক্ষে পথচারী, জনসাধারণ ও পরিবহন শ্রমিক ভাইদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

Advertisements

বুধবার (২০ এপ্রিল) ১৮ রমজান বাদ আসর থেকে ইফতারের পূর্বমুহূর্ত পর্যন্ত বড়লেখা উপজেলার চান্দগ্রাম বাজারে ইফতার বিতরণ করা হয়।

Advertisements

নিরাপদ সড়ক চাই (নিসচা) এর কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপনের তত্বাবধানে এবং সাধারণ সম্পাদক আইনুল ইসলামের পরিচালনায় ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন উপদেষ্টা ইকবাল হোসাইন, বাংলাদেশ প্রেস ক্লাব বড়লেখা শাখার আহ্বায়ক ও নিসচা’র পৃষ্টপোষক মোহাম্মদ হানিফ পারভেজ, সহ-সভাপতি মার্জানুল ইসলাম, প্রকাশনা বিষয়ক সম্পাদক মারুফ হোসাইন সুমন, সড়ক দুর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক রমা কান্ত দাস এবং কার্যনির্বাহী সদস্য এনাম উদ্দিন প্রমুখ।

উল্লেখ্য, পবিত্র মাহে রমজান উপলক্ষে বড়লেখা উপজেলার বিভিন্ন হাট-বাজারে পরিবহন শ্রমিক, পথচারী ও জনসাধারণের মাঝে নিসচা বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে ইফতার বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন