English

38 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

বড়লেখায় মোটরসাইকেল চালকদের মাঝে নিসচা শাখার ফুলেল শুভেচ্ছা ও প্রচারপত্র প্রদান

- Advertisements -

‘গতিসীমা মেনে চলি, সড়ক দুর্ঘটনা রোধ করি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে হেলমেট পরিধানকারি মোটরসাইকেল চালকদের মাঝে ফুল ও জনসচেতনতামূলক প্রচারপত্র প্রদান করে অভিনন্দন জানানো হয়।

Advertisements

রবিবার (১৩ মার্চ) বিকেল ৪ ঘটিকায় পৌর শহরের উপজেলা চত্ত্বরে হেলমেট পরিধানকারি মোটরসাইকেল চালকদের মাঝে ফুল ও জনসচেতনতামূলক প্রচার প্রদান করে নিসচা বড়লেখা উপজেলা শাখা।

এসময় সড়ক আইনের প্রতি শ্রদ্ধাশীল হেলমেট ব্যবহারকারী অর্ধশত মোটরসাইকেল চালকদের হাতে জনসচেতনতামূলক প্রচারপত্র ও অভিনন্দনের ফুল তুলে দেন নিসচা বড়লেখা উপজেলা শাখার পৃষ্টপোষক তপন চৌধুরী, কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপন, আইন বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া, সাংস্কৃতিক সম্পাদক অপুজিত দাস ও কার্যনির্বাহী সদস্য এনাম উদ্দিন প্রমুখ।

Advertisements

এছাড়াও উপস্থিত ছিলেন বড়লেখা অনলাইন রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি ফয়সাল মাহমুদ, সদস্য শাহরিয়ার আহমেদ শাকিল।

এসময় কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য তাহমীদ ইশাদ রিপন বলেন, নিরাপদ সড়ক চাই আন্দোলন একটি যুগোপযোগী আন্দোলনে রূপান্তরিত হয়েছে। নিসচা সড়ক দুর্ঘটনারোধে যে কার্যক্রম পরিচালনা করছে তা সত্যিই প্রশংসার দাবি রাখে। নিরাপদ সড়ক আন্দোলনের ফলে সরকার সড়ক পরিবহণ আইন-২০১৮ মহান সংসদে পাস করে। কিন্তু দুঃখের বিষয় এখন পর্যন্ত আইনের বিধিমালা প্রণয়ন করা হয়নি। সড়ক পরিবহন আইন বাস্তবায়নের জন্য আইনের বিধিমালা কার্যকর করা একান্ত জরুরী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন