English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

ভৈরবের ইউএনও এ কে এম গোলাম মোর্শেদ খানকে নিসচা শাখার বিদায় সংবর্ধনা

- Advertisements -

মোঃ আলাল উদ্দিন: জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সংগঠনের সম্মানে ভূষিত নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখার পক্ষ থেকে ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নিরাপদ সড়ক চাই (নিসচা)’র উপদেষ্টা এ কে এম গোলাম মোর্শেদ খান এর বদলিজনিত কারনে তাকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

Advertisements

আজ ২১ মার্চ বৃহস্পতিবার বিকেল ৪ টায় ইউএনও কার্যালয়ে নিসচার পক্ষ থেকে বিদায়ী অতিথি কে এই সম্মাননা স্মারক তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন নিসচার সভাপতি এস এম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী পরিষদের অন‍্যতম সদস‍্য মোঃ আলাল উদ্দিন, সহ-সভাপতি মোঃ জসিম উদ্দিন রবীন, আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম, অর্থসম্পাদক কাজী সাইদুর রহমান, দপ্তর সম্পাদক কাজী রাকিবুল আলম, প্রকাশনা সম্পাদক লেঃ মোঃ অহিদুর রহমান, দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক কবি নাজমুল হক, সমাজসেবা ও ক্রীড়া সম্পাদক তানভীর আহমেদ,কার্যকরী সদস‍্য শাখাওয়াত হোসাইন বাবুল, আমজাদ মিয়া,সাধারণ সদস‍্য,আশরাফুল আলম, নীপা রহমান শরীফ মিয়া শুভ, শারমীন আক্তার জুই প্রমুখ।

Advertisements

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে আলোচনা সভায় বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি এস এম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন ও প্রকাশনা বিষয়ক সম্পাদক লেঃ অহিদুর রহমান। বিদায়ী অতিথি বেশ ক মাস থাকাকালীন ভৈরবের বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরেন। ভৈরবের বিভিন্ন শ্রেনী পেশার মানুষের আন্তরিকতা
ভালোবাসা ও সহযোগিতায় উচ্ছাস প্রকাশ করেন। তিনি নিরাপদ সড়ক চাই (নিসচা)’র বিভিন্ন কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করেন।

তিনি আগামী সপ্তাহের প্রথম কর্মদিবসের মধ্যেই অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করবেন বলে তিনি জানিয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন