English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

ভৈরব নিসচা শাখার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

- Advertisements -

মোঃ আলাল উদ্দিন: আজ ভৈরবে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন নিরাপদ সড়ক চাই নিসচা’র মাসিক সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Advertisements

নিসচার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের অন‍্যতম বয়োজ্যেষ্ঠ সদস‍্য মোঃ আলাল উদ্দিনের পরিচালনায় সংগঠনের সভাপতি এস এম বাকী বিল্লাহ’র সভাপতিত্বে সভায় অন‍্যান‍্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, সহ-সভাপতি মনিরুজ্জামান ময়না, মোঃ জসিম উদ্দিন রবীন, সহ-সাধারণ সম্পাদক প্রভাষক ইমরান হোসাইন, অর্থ সম্পাদক কাজী সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক শাহ আলম জনি, দপ্তর সম্পাদক কাজী রাকিবুল আলম, প্রকাশনা সম্পাদক লেঃ মোঃ অহিদুর রহমান, দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক নাজমুল হক, সাংস্কৃতিক সস্পাদক শাহীন সুলতানা, যুববিষয়ক সম্পাদক মিলাদ হোসেন অপু, কার্যকরী সদস‍্য, শাখাওয়াত হোসাইন বাবুল, কাজী মোঃ উসমান গণি, মোঃ জাকির হোসেন,মোঃ নজরুল ইসলাম,মোঃ জাকির হোসেন, ফাতেমা বেগম দীপালী,আফসানা নাজনীন প্রিয়া, শফিকুল ইসলাম, আমজাদ মিয়া প্রমুখ। সাধারণ সদস‍্যদের মাঝে উপস্থিত ছিলেন আশরাফুল আলম, নীপা রহমান, ছাবেরা খানম সুবর্ণা, মোঃ শাহ আলম, জেসমিন আক্তার,জান্নাতুল ইসলাম শ‍্যামা,তাসলিমা খাতুন লিছা, সোনিয়া আক্তার, মুন্নী সাহা ও কাজল মিয়া।

Advertisements

সভায় নিসচা ভৈরব শাখার ২৫ বছরে পদার্পণ উপলক্ষে নানামূখী কর্মসূচি গ্রহণ করা হয়। এর মধ্যে উল্লেখযোগ্য হলো। একটি বর্ণাঢ্য রঙ্গীন স্মরণীকা নিরাপদ প্রকাশ, সড়ক দুর্ঘটনায় নিহত দশজন পরিবারের মাঝে আর্থিক অনুদান প্রদান, নিরাপদ সড়ক বাস্তবায়নে তিনটি প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান, পরিবহন চালক প্রশিক্ষণ, বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

এ উপলক্ষে সহ- সভাপতি জসিম উদ্দিন রবীন কে আহবায়ক, সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান ময়না, সহ- সাধারণ সম্পাদক লোকমান সরকার ও সহ- সাধারণ সম্পাদক বশির আহমেদ বিপ্লব কে যুগ্ম -আহবায়ক ও সহ-সাধারন সম্পাদক প্রভাষক ইমরান হোসাইন কে সদস‍্য সচিব করে ২১ সদস‍্য বিশিষ্ট উদযাপন কমিটি গঠন করা হয়। এ ছাড়াও আগামী ৪ মে ঢাকায় ১০ ম জাতীয় মহাসমাবেশে সর্বোচ্চ উপস্থিতির বিষয়ে আলোচনা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন