English

40 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

যানজট নিরসনে এএসপি ট্রাফিক বিভাগের সাথে নিসচা চট্টগ্রাম উত্তর জেলা শাখার মতবিনিময়

- Advertisements -

আসন্ন দূর্গাপূজা উপলক্ষে চট্টগ্রাম উত্তর জেলার যানজট নিরসন ও বিভিন্ন স্থানে অবৈধ পার্কিং বন্ধও সিএনজি স্ট্যান্ড অপসারণ এর লক্ষ্যে চট্টগ্রাম অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক)বিভাগের এএসপি এ.এন.এম ওয়াসিম ফিরোজ এর সাথে নিরাপদ সড়ক চাই (নিসচা) চট্টগ্রাম উত্তর জেলা শাখার মতবিনিময় অনুষ্টিত হয় গতকাল ১৯/১০/২৩ইং দুপুর ১২:৩০ মিনিটে।

Advertisements

মত বিনিময় সময় উপস্থিত ছিলেন উপ পুলিশ কমিশনার( ট্রাফিক) এ.এন.এম ওয়াসিম ফিরোজ,নিসচা চট্টগ্রাম উত্তর জেলা শাখার আহ্বায়ক জয় দাশ গুপ্ত ও বিশিষ্ট ব্যবসায়ি মোঃ জাহেদুল ইসলাম হেলাল প্রমুখ।

Advertisements

সভাই নিসচা নেতৃবৃন্দরা আসন্ন দুর্গাপূজা উপলক্ষে চট্টগ্রাম উত্তর জেলার বিভিন্ন উপজেলায় যানজট নিরসনে ট্রাফিক বিভাগকে নিসচার পক্ষ থেকে সহযোগিতার আশ্বাস প্রদান করা হয়।এছাড়া চট্টগ্রাম উত্তর জেলার বিভিন্ন পয়েন্টে অবৈধ পাকিং ও সিএনজি স্ট্যান্ড অপসারণের জন্য ট্রাফিক বিভাগকে অনুরোধ করা হয়। এবং এএসপি এ এন এম ওয়াসিম ফিরোজ নিসচা সড়ক যোদ্ধাদের বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। মত বিনিময় শেষে নিরাপদ স্মরণিকা তুলি দেওয়া হয় এএসপি মহোদয়কে।

চট্টগ্রাম জেলার বিভিন্ন জায়গায় রাস্তার পাশে অবস্থিত অবৈধ দোকান, অবৈধ বাজার, পুটপাত দখলের কারণে অসহনীয় যানজটের সৃষ্টি হলে তা নিরসনের জন্য পর্যাপ্ত ব্যবস্থা গ্রহনের জন্য নিসচার পক্ষ থেকে ট্রাফিক বিভাগকে অনুরোধ জানানো হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন