English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

রাজশাহীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন উপলক্ষে র‌্যালী,সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত

- Advertisements -
Advertisements

অদ্য ২২ অক্টোবর রোববার জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে সকাল ৮টার সময় “আইন মেনে সড়কে চলি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি” প্রতিবাদ্যকে সামনে রেখে নিরাপদ সড়ক চাই (নিসচা), রাজশাহী জেলা শাখার উদ্যোগে এক বর্ণাঢ্য র‌্যালী ও সমাবেশ করা হয়। র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন নিসচা রাজশাহী জেলা শাখার সভাপতি এ্যাড. তৌফিক আহসান টিটু।

র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠানটি উদ্বোধন করেন নিসচা রাজশাহী জেলা শাখার উপদেষ্টা প্রকৌ. জিয়াউদ্দিন আহমেদ। র‌্যালীটি নিসচা রাজশাহী জেলা শাখার কাজিহাটা গ্রেটার রোডস্থ কার্যালয় থেকে শুরু হয়ে লক্ষীপুর মিন্টু চত্বর হয়ে সিএন্ডবি মোড় প্রদক্ষিণ করে পুনরায় নিসচা রাজশাহী জেলা শাখার কার্যালয়ে এসে শেষ হয়।

Advertisements

নিসচা রাজশাহী জেলা শাখার সভাপতি এ্যাড. তৌফিক আহসান টিটু সভাপতির বক্তব্য প্রদান করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন। র‌্যালীতে শ্লোগানে পরিবেশ মুখরিত করেন সংগঠনটির সহ- সাধারণ সম্পাদক প্রকৌ. আরিফুল ইসলাম। র‌্যালী ও সমাবেশের সার্বিক দায়িত্বে ছিলেন সংগঠনটির সাংগঠনিক সম্পাদক ডা. আমানুল্লাহ বিন আখতার আবিদ, সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক সাবান আলী দিলীপ, কার্যকরী সদস্য সাজদার আলী, অর্থ সম্পাদক প্রকৌ. ময়নুল হক, সহ-সাধারণ সম্পাদক আব্দুর রহমান, কার্যকরী সদস্য ড. সিরাজুল ইসলাম, মিজানুর রহমান, জামিলা আফসারী আলম (প্রীতি), প্রকৌ. এমদাদুল হক, মোস্তফা কামাল সনি, মোস্তফা ফেরদৌস হাজরা, ,যুব বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াহাব,সদস্য- আজাদ রেজাউল করিম,আবু তালেব,সবুজ আলী,দেলোয়ারা সাঈদা, আবরার হোসেন (তুহিন), সাইফুল ইসলাম (পিন্টু), আব্দুল্লাহ,সাউদ নিজাম প্রমুখ। পরে সকালে নিসচা রাজশাহী জেলা শাখার সভাপতি এ্যাড. তৌফিক আহসান টিটু বিশেষ অতিথি হিসেবে এবং সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ সুমনসহ সকল নেতৃবৃন্দ রাজশাহী জেলা প্রশাসন ও বিআরটিএ-এর যৌথ আয়োজনে র‌্যালী ও সিএন্ডবি মোড় সংলগ্ন নানকিং দরবার হলে আলোচনা সভায় অংশগ্রহন করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন