English

31 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
- Advertisement -

শাজাহান খানের বক্তব্যের প্রতিবাদ জানালো নিসচা রাজশাহী জেলা শাখা

- Advertisements -

গতকাল ৫ ফেব্রুয়ারী শুক্রবার বিকেলে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন রাজশাহী বিভাগীয় আঞ্চলিক কমিটির সম্মেলনে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি সাংসদ শাজাহান খান নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জননন্দিত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনকে অবাঞ্ছিত ঘোষণা করার হুমকি ও তাঁর বিরুদ্ধে মিথ্যাচার, অশালীন বক্তব্যে নিরাপদ সড়ক চাই (নিসচা), রাজশাহী জেলা শাখা তীব্র প্রতিবাদ ও কঠোর নিন্দা জ্ঞাপন করে বিবৃতি প্রদান করে।

বিবৃতি প্রদান করেন নিরাপদ সড়ক চাই, রাজশাহী জেলা শাখার সভাপতি এ্যাডভোকেট তৌফিক আহসান টিটু, সহ-সভাপতি ওয়ালিউর রহমান বাবু, সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ সুমন, সহ- সাধারণ সম্পাদক- মামুনার রশীদ, শ্রমিক নেতা মাসুদুজ্জামান কাজল, অর্থ বিষয়ক সম্পাদক বজলুর রশীদ লিটন, সাংগঠনিক সম্পাদক ডাঃ আমানুল্লাহ বিন আখতার আবিদ,দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক দেওয়ান একরামুল হক বাচ্চু,দপ্তর সম্পাদক এ.কে.এম জাহেদুল ইসলাম, প্রকাশনা সম্পাদক প্রকৌশলী জুনায়েদ আহমেদ, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. শেখ মোঃ শাহীন কবির, সাংস্কৃতিক সম্পাদক এ্যাড. মুন্সী আবুল কালাম আজাদ, সমাজকল্যান ও ক্রীড়া সম্পাদক সাবান আলী দিলীপ, যুব বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াহাব, মহিলা বিষয়ক সম্পাদক তাছলিমা আক্তার মনি, কার্যকরী সদস্য আসাদ হোসেন, সাজিদ রওশন ঈশান, মিজানুর রহমান, রাকিবুল ইসলাম রকি, নুরুজ্জামান, সিরাজুল ইসলাম, ডাঃ আনোয়ারুল ইসলাম, অধ্যক্ষ সিরাজুল ইসলাম, জুখার দুদায়েব প্রমুখ।

তারা বলেন, এ ধরনের বক্তব্য প্রদান করলে এর বিরুদ্ধে দেশব্যাপী বুদ্ধিজীবি, অভিভাবক সমাজ, সুশীল সমাজ, সমাজ চিন্তাবিদ, ছাত্রজনতা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব কর্মীসহ সর্বস্তরের মানুষকে নিয়ে অতীতের মত তীব্র আন্দোলন গড়ে তোলা হবে। তারা বলেন নিসচার চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ব্যক্তিস্বার্থে কোনকিছু করেন নাই। সড়ক পরিবহন আইন-২০১৮ প্রণয়ন বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিলে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বিষয়টি নিয়ে চিন্তা ভাবনা করার পর এর গুরুত্ব বিবেচনা করে সকলের মতামতে তা প্রণয়নের নির্দেশ দেন।

সকলের মতামতে আইনটি পরবর্তীতে জারি করা হয়। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বর্তমান সড়ক পরিবহন মন্ত্রী সাংসদ ওবায়দুল কাদের আইনটি সম্পর্কে সকলকে সচেতন হবার জন্য পরামর্শ দেন। সুতরাং নিসচা’র চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সম্পর্কে যে বিরুপ মন্তব্য করা হয়েছে তা কখনোই গ্রহণ করা যায় না।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন