English

30 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

শিবগঞ্জে নিসচা’র ক্যাম্পেইনে হেলমেট পরিহিত মোটরসাইকেল চালকদের ফুলেল শুভেচ্ছা

- Advertisements -
Advertisements

রশিদুর রহমান রানা শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ ট্রাফিক সপ্তাহ পালন উপলক্ষে নিরাপদ সড়ক চাই শিবগঞ্জ উপজেলা শাখার আয়োজনে রংপুর- বগুড়া মহাসড়কের পাকুরতলা বন্দরে সকাল ১০ টা হতে ১টা প্রর্যন্ত ট্রাফিক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

ক্যাম্পেইনে কাগজপত্র সঠিক থাকায় এবং হেলমেট পরিধান করায় মোটরসাইকেল চালকদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। উক্ত ক্যাম্পেইনে সার্বিকভাবে সহযোগিতা করেন মোকামতলা ট্রাফিক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ হাসানুজ্জামান হায়দার পুলিশ পরিদর্শক ( শহর ও যানবাহন)। এসময় উপস্থিত ছিলেন টি এস আই মাহবুবুল আলম, এ টি এস আই রুহুল আমিন, কনস্টবল রফিকুল ইসলাম।
নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার কার্য নির্বাহী সদস্য শফিউল আলম ডিউ এর সার্বিক ব্যাবস্থাপনায় এসময় উপস্থিত ছিলেন নিসচা কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ও উপজেলা শাখার সভাপতি রশিদুর রহমান রানা, সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল হান্নান, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবি, কার্যনির্বাহী সদস্য আসাদুল্লাহ, সামমসুর রহমান, রাজিকুল ইসলাম রনি, আনোয়ার হোসেন, শাহজাহান আলী।

Advertisements

হাসানুজ্জামান হায়দার বলেন, ট্রাফিক সপ্তাহ উপলক্ষে যানজট নিরসন ও অবৈধ যানবাহনের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২ থেকে ৮ তারিখ প্রর্যন্ত ট্রাফিক সপ্তাহ পালন করা হচ্ছে। তিনি আরও বলেন, নিসচা শিবগঞ্জ উপজেলা শাখা সড়ক দুর্ঘটনারোধে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে। ট্রাফিক সপ্তাহ পালনে নিসচা শিবগঞ্জ উপজেলা শাখা এরকম সচেতনতামৃলক ক্যাম্পেইন করার জন্য শিবগঞ্জ উপজেলা শাখাকে ধন্যবাদ জানান সেই সাথে সবরকম সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন