English

31 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

শ্রীমঙ্গলে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

- Advertisements -
Advertisements
Advertisements

“গতিসীমা মেনে চলি,সড়ক দুর্ঘটনা রোধ করি”। এই স্লোগানকে সামনে রেখে সারা দেশের মতো শ্রীমঙ্গলেও পালিত হলো জাতীয় নিরাপদ সড়ক দিবস।শুক্রবার ( ২২ অক্টোবর ) সকাল ১১ টায় নিরাপদ সড়ক চাই শ্রীমঙ্গল উপজেলা শাখার উদ্যোগে দিবসটি উপলক্ষে র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শ্রীমঙ্গল চৌমুহনা এসে গাড়ির চালক, যাএী ও পথচারীদের সচেতন করার লক্ষ্যে বিতরণ করা হয় লিফলেট, পোস্টার ও স্টিকার।
নিরাপদ সড়ক চাই শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি আমজাদ হোসেন রনির সঞ্চালনায় নিসচা’র শ্রীমঙ্গল উপজেলা শাখার উপদেষ্টা ও সিলেট বিভাগের সাবেক স্বাস্থ্য পরিচালক ডা: হরিপদ রায় এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম।
এসময় বক্তব্য রাখেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম,শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো: শামীম অর রশিদ তালুকদার, হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো: ইব্রাহীম, মৌলভীবাজার জেলা প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির সভাপতি জহর তরপদার, ট্রাফিক সার্জেন্ট অলিউর রহমান, নিরাপদ সড়ক চাই শ্রীমঙ্গল উপজেলা শাখার সহ-সভাপতি মো: ছালেহ আহমদ, আব্দুল মতিন, সাধারন-সম্পাদক গোলাম রহমান মামুন সহ আরও অনেকে।
এছাড়া ও উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল সাওগাঁও হাইওয়ে পুলিশ,শ্রীমঙ্গল ট্রাফিক বিভাগের কর্মকর্তা ও সদস্য বৃন্দরা। নিরাপদ সড়ক চাই শ্রীমঙ্গল উপজেলা শাখার সদস্য বৃন্দরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন