English

33 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

শ্রীমঙ্গলে শিক্ষা প্রতিষ্ঠানের সামনে নিসচার উদ্যোগে জেব্রা ক্রসিং নির্মাণ

- Advertisements -
ইমন আহমদ ফাহিম , শ্রীমঙ্গল মৌলভীবাজার: শ্রীমঙ্গল চৌমুহনা কলেজ রোডস্থ সড়কে, বালিকা বিদ্যালয় ও চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে শিক্ষার্থী ও পথচারীদের রাস্তা পারাপারের জন্য নিরাপদ সড়ক চাই (নিসচা) শ্রীমঙ্গল উপজেলা শাখার উদ্যোগে জেব্রা ক্রসিং স্থাপন করা হয়েছে।
শুক্রবার (৩ নভেম্বর) সকাল ১০ ঘটিকায় সিলেট বিভাগের সাবেক স্বাস্থ্য পরিচালক ও শ্রীমঙ্গল উপজেলা শাখা নিসচা’র উপদেষ্টা ডা. হরিপদ রায় ও মৌলভীবাজার জেলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ও নিসচার উপদেষ্টা জহর তরফদার জেব্রা ক্রসিং এর কাজ পরিদর্শন করেন।
পরিদর্শনকালে ডা. হরিপদ বলেন, শ্রীমঙ্গল শহরের কলেজ রোডে রাস্তার দুই পার্শ্বে ৫টি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে, এ পাঁচটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও পথচারীরা ঝুঁকি নিয়ে রাস্তা পারাপার করছে, তিনি নিরাপদ সড়কচাই এর শ্রীমঙ্গল উপজেলা শাখার সবাইকে ধন্যবাদ জানিয়ে কলেজ রোডে জেব্রা ক্রসিং স্থাপন করার জন্য অনুরোধ করেন।উপদেষ্টা জহর তরফদার শ্রীমঙ্গল উপজেলায় নিসচা’র এমন উদ্যোগকে সাধুবাদ জানান এবং নিসচা’র কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।
তিনি বলেন, পথচারী ও শিক্ষার্থীদের নিরাপদ সড়ক নিশ্চিত করার জন্য এমন উদ্যোগ সত্যই প্রশংসনীয়।এসময় উপস্থিত ছিলেন নিসচার শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি আমজাদ হোসেন রনি, সহ সভাপতি অর্জুন ঘোষ, সাধারণ সম্পাদক আব্দুল মতিন, দুর্ঘটনা অনুসন্ধান বিষয়ক সম্পাদক ঝলক দত্ত, সদস্য আবুল কাশেম, গোপাল দেবনাথ, ইয়াছিন আহমেদ (শরিফ), আল আমিন মিয়া, মো: সেলিম মিয়া, মোঃ কামরুল হাসান প্রমূখ।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন