English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

সাভার প্রেস ক্লাবে সড়ক নিরাপত্তা বিষয়ে নিসচার মতবিনিময় ও আলোচনা সভা

- Advertisements -

ইসমাইল হোসেন, সাভার থেকেঃ “আইন মেনে সড়কে চলি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি” এমনই স্বপ্নময় এক প্রতিপাদ্যকে সামনে রেখে আগামী ২২শে অক্টোবর সারাদেশব্যাপী পালিত হতে যাচ্ছে নিরাপদ সড়ক দিবস-২০২৩।

Advertisements

জাতীয় এই দিবস কে কেন্দ্র করে দেশ সেরা সামাজিক স্বেচ্ছাসেবী মানবিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) মাসব্যাপী সড়ক নিরাপত্তা সংক্রান্ত সচেতনতামূলক অনুষ্ঠান পালন করছে। তারই অংশ হিসেবে গতকাল ১৯অক্টোবর বৃহস্পতিবার নিসচা সাভার থানা শাখার উদ্যোগে সাভার প্রেস ক্লাবে বিভিন্ন গণমাধ্যম কর্মীদের নিয়ে ”সড়কের দূর্ঘটনা রোধ এবং সড়কের নিরাপত্তা নিশ্চিত কল্পে সাংবাদিক ও সুশীল সমাজের ভূমিকা দায়িত্ব ও কর্তব্য” শীর্ষক মতবিনিময় ও আলোচনা সভার আয়োজন করা হয়।

সাভার প্রেস ক্লাবের সভাপতি জাভেদ মোস্তফার সভাপতিত্বে এই অনুষ্ঠানে সাংবাদিকদের পক্ষ থেকে আরো বক্তব্য প্রদান করেন সাভার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদন রুপোকুর রহমান রুপক, সাংগঠনিক সম্পাদক ফাহাদ ই আজম সহ আরো অনেকে। পরে গণপরিবহনের চালকদের মাঝে সড়ক নিরাপত্তা বিষয়ক সড়কে চলাচলের বিভিন্ন নিয়মকানুন সংবলিত লিফলেট বিতরন করা হয়।

Advertisements

এছাড়াও নিরাপদ সড়ক চাই (নিসচা) সাভার থানা শাখার আহবায়ক ইসমাইল হোসেন সাভারের সড়কের যানজটের বিভিন্ন কারণ তুলে ধরেন এবং সড়কের বিশৃঙ্খলা নিরসনের সম্ভাব্য উপায় তুলে ধরে বক্তব্য প্রদান করেন। সবাইকে নিয়ে সম্মেলিত ভাবে সড়কের বিশৃঙ্খলা দূর করে সড়ক দূর্ঘটনা নিরসনের আশাবাদ ব্যক্ত করে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।

নিসচা সাভার থানা শাখার সদস্য সচিব আশিফুল ইসলাম জনি অনুষ্ঠানের সঞ্চালনা করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন