English

33 C
Dhaka
রবিবার, মে ২৬, ২০২৪
- Advertisement -

বগুড়া বিআরটিএ’র সাথে নিসচা শাখার সৌজন্য সাক্ষাৎ (ভিডিও)

- Advertisements -

বগুড়া বিআরটিএ অফিসে সহকারী পরিচালক (ইন্জ্ঞিনিয়ারিং) জনাব এ টি এম ময়নুল হাসান এর সাথে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বগুড়া জেলা শাখার নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

Advertisements

রবিবার দুপুর ২টায় বগুড়া বিআরটিএ অফিসে নবাগত সহকারী পরিচালক (ইন্জ্ঞিনিয়ারিং) এ টি এম ময়নুল হাসানকে নিসচা বগুড়া জেলা কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এরপর সড়ক নিরাপত্তা ও আগামী ২২অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন বিষয়ে আলোচনা করা হয়।

এসময় বগুড়া বিআরটিএ সহকারী পরিচালক (ইন্জ্ঞিনিয়ারিং) জনাব এ টি এম ময়নুল হাসান বলেন, নিসচা বগুড়া জেলা শাখার কার্যক্রম প্রশংসার দাবিদার। তিনি নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনকে ধন্যবাদ জানান এবং অভিনন্দন জানান ২২অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস জাতীয়ভাবে এবার ৫ম বারের মতো পালন হতে যাচ্ছে এই দিবসে সরকারিভাবে নির্দেশ মোতাবেগ সকল কর্মসূচিতে নিসচা বগুড়া জেলা শাখার নেতৃবুন্দদের সহযোগিতা কামনা করেন এবং নিসচার যেকোন কাজে সকল কর্মসূচিতে সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন। এছাড়াও সড়ক নিরাপত্তামুলক গুরুত্বপূর্ণ নানা নির্দেশমূলক পরামর্শ প্রদান করেন।

Advertisements

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন বগুড়া নিরাপদ সড়ক চাই (নিসচা) জেলা শাখার সভাপতি রোটা: মো: মোস্তাফিজার রহমান, সাধারন সম্পাদক মো: রকিবুল ইসলাম সোহাগ, প্রচার সম্পাদক ইমরান তালুকদার নিপুন, সদস্য শিপন, জাকিরসহ অন্যান্ন নেতৃবৃন্দ।

বগুড়া বিআরটিএ সহকারী পরিচালক (ইন্জ্ঞিনিয়ারিং) জনাব এ টি এম ময়নুল হাসান এর বক্তব্য দেখতে লিংকে ক্লিক করুন…

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন