English

29 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

আমরা আত্মাহুতির জন্য প্রস্তুত: মির্জা আব্বাস

- Advertisements -

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, কেউ গুলি করলে আমরা তাকে ছাড় দেবো না। আমরা আত্মাহুতির জন্য প্রস্তুত। আন্দোলনে গুলি চালানো হলে আমাদের আন্দোলনও ভিন্ন প্রক্রিয়ায় হবে। অবস্থা বুঝে আমরা ব্যবস্থা নেবো।

তিনি বলেন, আগে আমরা পল্টনে কর্মসূচি করতাম, পরে মুক্তাঙ্গনে আনা হলো। সেখানেও বন্ধ করে দেওয়া হয়েছে। তারপর আমরা প্রেস ক্লাবের সামনে করেছি, সেখানেও আজ কর্মসূচি পালন করতে দেয়নি। আমরা এখন অলিগলিতে মিছিল করবো। সরকারের ঠেকানোর ক্ষমতা থাকবে না।

Advertisements

সোমবার বিকেলে রাজধানীর সেগুনবাগিচায় রমনা ও শাহবাগ থানা বিএনপি আয়োজিত প্রতিবাদ সমাবেশে এসব কথা বলেন মির্জা আব্বাস।

জ্বালানি তেল, নিত্যপণ্যের দাম, গণপরিবহনের ভাড়া বাড়ানো এবং পুলিশের গুলিতে ভোলা ও নারায়ণগঞ্জে দলীয় নেতাকর্মী নিহতের প্রতিবাদে এ কর্মসূচি পালিত হয়।

Advertisements

মির্জা আব্বাস বলেন, আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করার জন্য বিএনপির মিছিল শুরু হয়েছে। এটা সরকার পতন না হওয়া পর্যন্ত শেষ হবে না। সরকার প্রচণ্ড ভয় পেয়েছে, রাস্তাঘাটে পুলিশ। সাপ কখন ছোবল দেয়? যখন ভয় পায়। এই আওয়ামী লীগের অবস্থাও সাপের মতো হয়েছে। তারা ভয় পেয়ে ছোবল দিচ্ছে।

তিনি বলেন, এ সরকারের অধীনে নির্বাচন মানি না। নতুন নির্বাচনকালীন সরকার হবে, সেই সরকারের অধীনে নতুন নির্বাচন কমিশন গঠন করা হবে। তারপর নিরপেক্ষ নির্বাচন হবে। সেটা আদায় করে নিতে হবে।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তৃতা করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, সদস্যসচিব রফিকুল আলম মজনু, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান, বিএনপির স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক মীর সরাফাত আলী সপু, গাজীপুর জেলা বিএনপির আহ্বায়ক ফজলুল হক মিলন প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন