English

32 C
Dhaka
বুধবার, জুলাই ১৭, ২০২৪
- Advertisement -

ঈদের দিন জিয়ার কবর জিয়ারত ও খালেদা জিয়ার সঙ্গে দেখা করবেন বিএনপি নেতারা

- Advertisements -

পবিত্র ঈদুল আজহার দিন দলের প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের কবর জিয়ারত করবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও কেন্দ্রীয় নেতাকর্মীরা। আর রাতে দলের স্থায়ী কমিটির সদস্যরা গুলশানের বাসায় ‘ফিরোজা’ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে যাবেন।

Advertisements

২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি দুর্নীতি মামলার রায়ে খালেদা জিয়া কারাগারে যাওয়ার পর থেকে দলের মহাসচিবসহ স্থায়ী কমিটির সদস্যরা প্রতি ঈদে তার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে গুলশানের বাসায় যান।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এসব তথ্য জানিয়েছেন। তিনি জানান, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে রাত সাড়ে ৮ টায় বিএনপির স্থায়ী কমিটি সদস্যরা শুভেচ্ছা বিনিময় করবেন। এর আগে বেলা সাড়ে ১১টায় জিয়াউর রহমানের কবর জিয়ারত করবেন তারা।

এদিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবার ঈদের নামাজ আদায় করবেন ঠাকুরগাঁও নিজ নির্বাচনি এলাকায়। সেখানে ঈদে স্থানীয় নেতাকর্মী ও সাধারণ জনগণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন তিনি। দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ও নিজ এলাকা কেরানীগঞ্জে ঈদ করবেন।

Advertisements

এছাড়া বিএনপির স্থায়ী কমিটি সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান এবং বেগম সেলিমা রহমান ঢাকায় ঈদের নামাজ আদায় করবেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া অসুস্থতার কারণে বাসায় চিকিৎসাধীন রয়েছেন। আর স্থায়ী কমিটির ড. আব্দুল মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরী যুক্তরাষ্ট্রে রয়েছেন এবং সালাহউদ্দিন আহমদ ও ইকবাল হাসান মাহমুদ টুকু দেশের বাইরে রয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন