English

30 C
Dhaka
রবিবার, মে ২২, ২০২২
- Advertisement -

উচ্চমাত্রার সংক্রমণ ভয়ানক কিছুর ইঙ্গিত দিচ্ছে : সেতুমন্ত্রী

- Advertisements -

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমাদের জীবনের সুরক্ষার জন্য অনিবার্য প্রয়োজনেই এই লকডাউন। লকডাউনে সাময়িক অসুবিধা মেনে নিন। কারণ করোনার সংক্রমণ অত্যন্ত ঝুঁকিপূর্ণ অবস্থায় পৌঁছে যাওয়ায় জনগণের সুরক্ষায় শেখ হাসিনা সরকার বিশেষজ্ঞদের পরামর্শে কঠোর লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে।

Advertisements

আজ বৃহস্পতিবার নিজের সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংকালে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, গত কয়েক দিনে করোনায় ধারাবাহিকভাবে শতাধিক মৃত্যু এবং উচ্চ মাত্রায় সংক্রমণ ভয়ানক অবস্থার ইঙ্গিত দিচ্ছে। এমন অবস্থায় সচেতনতা ও সতর্কতার সর্বোচ্চ ডিগ্রি অনুসরণ করা ছাড়া কোনো বিকল্প নেই।

তিনি বলেন, লকডাউনে অনেক অসহায় ও খেটে খাওয়া মানুষ সংকটে পড়েছে, কিন্তু সরকার এই বিষয়ে যথেষ্ট গুরুত্ব দিচ্ছে। কোনো অসহায় মানুষ যাতে কষ্ট না পায়, না খেয়ে থাকে, সে জন্য শেখ হাসিনা সরকার যথাযথ পদক্ষেপ নিয়েছেন।

Advertisements

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, প্রয়োজনে ঘরে ঘরে গিয়ে ত্রাণসামগ্রী পৌঁছে দিতে হবে এবং শতভাগ মাস্ক পরিধান নিশ্চিত করতে ক্যাম্পেইনের মাধ্যমে মানুষকে সচেতন করতে হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, করোনা কাউকে ছাড় দেয় না, কোনো শ্রেণিভেদ মানে না। তাই দল-মত-নির্বিশেষে সবাইকে করোনা মোকাবেলা করতে ঐক্যবদ্ধ হওয়ারও আহ্বান জানান তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন